AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে ১২ টা বাজতেই  একটি ইউনিয়ন পরিষদের কার্যক্রম বন্ধের অভিযোগ


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
১১:২৮ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
রামপালে ১২ টা বাজতেই  একটি ইউনিয়ন পরিষদের কার্যক্রম বন্ধের অভিযোগ

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ ঘড়ির কাঁটায় সময় ১২.১০ । এর মধ্যেই  ইউনিয়ন পরিষদের সকল রুম বন্ধ। গেটে ঝুলছে তালা।ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম বন্ধ থাকায় একটি কাক পক্ষির ও দেখা মিললো না। নামিয়ে ফেলা হয়েছে জাতীয় পতাকা। এমন চিত্র দেখা যায় বাগেরহাটের রামপাল উপজেলার ৮ নং ভোজপাতিয়া ইউনিয়ন পরিষদে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) স্থানীয় জনগণের দেয়া তথ্যের ভিত্তিতে সাংবাদিকদের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে পরিষদের এ চিত্র ধরা পড়ে সাংবাদিকদের কাছে । স্থানীয় মানুষের অভিযোগ, এ অনিয়ম দীর্ঘদিন ধরে চলে আসছে। শুধু তাই নয়, এ পরিষদের সচিব মোঃ  আলী আজিম সপ্তাহে মাত্র দুই দিন অফিস করে বলে স্থানীয় লোকজন সাংবাদিকদের জানিয়েছেন। এতে করে জনগনের প্রতিনিয়ত নানা সমস্যার সম্মুখীন হচ্ছে। 

সচিবের রুমে ঝুলছে তালা।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু‍‍`র সাথে (০১৭১১-৩৪২৭৫৮) নম্বরে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি ব্যক্তিগত কাজে ঢাকায় যাচ্ছি। পরিষদ তো খোলা থাকার কথা। তবে কেন বন্ধ অবস্থায় আছে আমার জানা নাই। আমি খোঁজ নিয়ে দেখছি। ইউপি সচিব আলী আজিম সপ্তাহে দুইদিন অফিসে আসেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সচিব সাহেবের যেদিন বাইরে কাজ থাকে সেদিন বাদে অফিসে আসেন।

ইউপি সচিব মোঃ আলী আজিম‍‍`র সাথে (০১৯১৩-২৬৬১৪২) নম্বরে মুঠোফোনে কথা হলে তিনি জানান যে, আমি একটু আগে অফিস থেকে আসছি। ইউনিয়ন পরিষদের কার্যক্রম বন্ধ কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পরিষদে কোন কাজ নেই। আমার কাজ শেষ করে আমি অফিস থেকে চলে আসছি। 

এ বিষয়ে রামপাল উপজেলা নির্বাহী অফিসার রহিম সুলতানা বুশরা‍‍`র সাথে কথা হলে তিনি জানান, দুপুরের পূর্বই পরিষদ তালা বদ্ধ থাকা অত্যন্ত অন্যায়। বিষয়টি আমি জেনেছি এবং দোষীদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!