AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবি পুলিশের অভিযানে ৯টি ভারতীয় মোবাইলসহ যুবক আটক


Ekushey Sangbad
আতাউর শাহ, নওগাঁ
০২:২৩ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
ডিবি পুলিশের অভিযানে ৯টি ভারতীয় মোবাইলসহ যুবক আটক

নওগাঁর নিয়ামতপুরে ডিবি পুলিশের অভিযানে ৯টি বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মোবাইলসহ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ্বনাথপুর গ্রামের, মোতালেব হোসেন এর পুত্র মোঃ সাব্বির হোসেন বাদশা (২৩), নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের চৌকস অফিসার ফোর্স। 

জানা যায, সরকারী শুল্ক ফাকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারত হইতে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল বিক্রির চক্র দৃর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের মাঝে বিক্রয় করে সরকারী শুল্ক ফাকি দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে চক্রের এক সদস্য ব্যাগের করে মোবাইল ফোন নিয়ে বিক্রয় এর জন্য অবস্থান করছেন, এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে সে পালানোর চেষ্টা করলে, ডিবি পুলিশের এসআই আমরিন রাশাদ ও সঙ্গীয় অফিসার ফোর্স ক্রেতা সেঝে শুল্ক ফাকি চক্রের এক সদস্যকে আটক করে।

সত্যতা নিশ্চিত করে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মো. হাসমত আলী বলেন, সে ভারত থেকে সরকারী শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে মোবাইল ফোন সংগ্রহ করে নিজের কাছে রেখে নিজ এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রয় করে আসছিল। পরবর্তীতে তার বিরুদ্ধে স্পেশাল পাওয়ার আইনে মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!