AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও ২ আসনের এমপিকে স্বর্ণের নৌকা উপহার


Ekushey Sangbad
আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল, ঠাকুরগাঁও
০৭:০২ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
সংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও ২ আসনের এমপিকে স্বর্ণের নৌকা উপহার

সংবর্ধনা অনুষ্ঠানে ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজনকে স্বর্ণের তৈরি দুইটি নৌকা উপহার দিয়েছেন একজন আওয়ামী লীগ নেতা ও একজন যুবলীগ নেতা।

শুক্রবার রাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুশলডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রথমটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু ও পরেরটা উপজেলা যুবলীগের সহ সম্পাদক আমিরুল ইসলাম স্বর্ণের নৌকা তুলে দেন।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, স্বর্ণের নৌকা দুটির একভরি করে দুই ভরি স্বর্ণ দিয়ে বানানো। দুটি নৌকা বানাতে প্রায় আড়াই লাখ টাকা খরচ করেছেন এই দুই আওয়ামী লীগ নেতা।

বড়পলাশবাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন। 

প্রধান অতিথির বক্তব্য এমপি সুজন বলেন, আমার নাম ব্যবহার করে কেউ কোন অন্যায় করলে ব্যবস্থা নেওয়া হবে। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেয়নি, আগামীতেও দিবো না। এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের হুশিয়ারী দিয়েছেন এই সংসদ সদস্য বলেছেন, এলাকা মাদকমুক্ত করতে সব ধরণের পদক্ষেপ আমি নিবো। এলাকায় মামলা মোকর্দ্দমার সংখ্যা বেড়ে যাচ্ছে বলে উদ্বেগ প্রকাশ করে সংসদ সদস্য ছোট খাটো বিষয়ে মামলা মোকর্দ্দমা না করে স্থানীয় ভাবে মীমাংসা করে নেওয়ার পরামর্শ দিয়েছেন।

অন্যান্যদের মধ্যে ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আবু হাসনাত বাবু, উপজেলা যুবলীগের সভাপতি মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী, পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু প্রমুখ এতে বক্তব্য দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ এবং সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!