AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৮:১৩ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
নড়াইলে পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১

নড়াইলের কালিয়া থানার পাঁচগ্রাম ইউনিয়নের যাদবপুর গ্রামের আকছির মেম্বারের বাড়ি সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কালিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি শামীম হোসেন (২৭)। সে কালিয়া থানার যাদবপুর গ্রামের মো: নজীর মোল্লার ছেলে।উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) রাত ২টার দিকে কালিয়া থানার অফিসার ইন চার্জ মেহেদী হাসানের সার্বিক তত্ত্বাবধানে এস আই টিপু সুলতান ও তাঁর টিম সদস্য এস আই তিতাশ বিশ্বাস ও পুলিশ সদস্য পার্থ মজুমদার গোপন সংবাদের ভিত্তিতে যাদবপুর গ্রামস্থ আকছির মেম্বারের বাড়ি সংলগ্ন আসামী শামীম হোসেনের বাড়িতে অভিযান পরিচালনা করেন। 

এ সময় আসামী শামীম হোসেন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়। অভিযান চলাকালে ঘটনা স্থলে আসামির বাড়ির লোক সহ সাক্ষী হিসেবে মোঃ আকছির মোল্লা ও রিপন মোল্লার উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করলে আসামী তার বাড়িতে রাখা ৫০০ গ্রাম গাজার কথা শিকার করেন।

এর আগে তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাঁজা বিক্রয়ের জন্য যাদবপুর গ্রামের শামীম হোসেন তার নিজ বাড়িতে অবস্থান করছে।

কালিয়া থানা অফিসার ইন চার্জ মেহেদী হাসান জানান, আসামিকে সকালে কোর্ট এ পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে কারোর সংশ্লিষ্টতা আছে কিনা তা তদন্ত করা হবে। 

তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে তাদের অভিজান অব্যাহত থাকবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!