AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেবেন্দ্র কলেজ শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত, সম্পাদক গিরীন্দ্র কুমার রায়


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০৮:০৪ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
দেবেন্দ্র কলেজ শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত, সম্পাদক গিরীন্দ্র কুমার রায়

সরকারি দেবেন্দ্র কলেজ শিক্ষক পরিষদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২৪- এ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক গিরীন্দ্র কুমার রায়। এবং পদাধিকারবলে কলেজর অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম পরিষদের সভাপতি ও উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ শরিফুল ইসলাম খান সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই ভোট গ্রহণ শুরু হয়। এবং বিকেলে ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও গণিত বিভাগের অধ্যাপক মোঃ আব্দুল খালেক এই নির্বাচনি ফলাফল ঘোষণা করেন।

সাধারণ সম্পাদক পদে সহযোগী অধ্যাপক গিরীন্দ্র কুমার রায় নির্বাচনে ৪৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মোশাররফ হোসেন ৪৩ ভোট এবং ইসলামী শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ আব্দুছ ছালাম ১৭ ভোট পেয়েছেন। 

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ বাবুল হোসেন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জাফর ইকবাল ৩৮ ভোট এবং ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ইব্রাহীম খন্দকার ৩০ ভোট পেয়েছেন। 

সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ৬০ ভোট পেয়ে প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মোহাম্মদ মোজাফফর হোসেন নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ রাশেদ সারোয়ার পেয়েছেন ৩৪ ভোট এবং রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক উম্মে কুলসুম ১৩ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সুজন মিয়া এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রাসেল খান ৪৫ ভোট পেয়েছেন।

এবং নির্বাহী সদস্য হিসেবে  উদ্ভিদবিদ্যা বিভাগের প্রভাষক আবা খালেদ মহসীন উদ্দিন ৫৩ ভোট এবং ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আনছার উদ্দিন ৪৪ ভোট, অর্থনীতি বিভাগের প্রভাষক বিলকিস আক্তার ৩৯ ভোট এবং ইতিহাস বিভাগের অধ্যাপক টিপু সুলতান ৩০ ভোট পেয়েছেন।

টানা দ্বিতীয় বারের নব-‌নির্বা‌চিত সম্পাদক গিরীন্দ্র কুমার রায় ব‌লেন, শিক্ষকদের স্বার্থ সংশ্লিষ্ট সকল কাজে সবসময় সহযোগিতা থাকবে। সকলের সহযোগিতায় সরকারি দেবেন্দ্র কলেজে একটি সৌহার্দ্যপূর্ণ আন্তরিক পরিবেশ সৃষ্টি থাকবে শিক্ষকদের মাঝে। এবং শিক্ষকদের ন্যায্য দাবি আদায়ে সবসময় পাশে থাকবেন বলে জানান তিনি।

কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ রেজাউল করিম বলেন, সুষ্ঠু সুন্দর আনন্দঘন পরিবেশের সাথে নির্বাচনটি সম্পন্ন হয়েছে। এবং এই নির্বাচনে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!