AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালকিনিতে মাহিন্দ্রচাপায় প্রাণ গেল কোর্টের মুহুরির


Ekushey Sangbad
এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর
০৫:২৭ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৪
কালকিনিতে মাহিন্দ্রচাপায় প্রাণ গেল কোর্টের মুহুরির

মাদারীপুরের কালকিনি একটি অবৈধ মাহিন্দ্রের চাপায় মো. নেছারউদ্দিন হাওলাদার (৩৫)নামে এক কোর্টের মুহুরি নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে এবং ওই ঘাতক মাহিন্দ্রটি পুড়িয়ে দেয়। পরে নিহতের ঘটনাকে কেন্দ্র করে পুলিশ জনতার মধ্যে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। 

নিহত নেছার উদ্দিন পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের মরহুম মাদ্রাসা শিক্ষ কাদের হাওলাদারের ছেলে। আজ রোববার সকালে ভুরঘাটা-কালকিনি সড়কে পৌর এলাকার দক্ষিন রাজদী গ্রামের আইনজীবী মিজানুরের বাড়ি সামনে  এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রোববার সকালে মুহুরি নেছারউদ্দিন তার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে মাদারীপুর জজ কোর্টের উদ্দেশ্যে রওনা দেন। কিন্ত পথিমধ্যে আইনজীবী মিজানুরের বাড়ির সামনে পৌছলে একটি মাহিন্দ্র এসে পেছন থেকে নেছারের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে করে নেছারউদ্দিনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় চালক মাহিন্দ্র ফেলে পালিয়ে যায়। কালকিনি ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে। পরে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা এসে সড়ক অবরোধ করে রাখে এবং মাহিন্দ্রটিকে পুড়িয়ে দেয়। এসময় কালকিনি থানা পুলিশ বাঁধা দিলে তাদের সঙ্গে জনতার ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই জানান, আমার ভাইয়ের মাহিন্দ্র চাপায় মৃত্যু হয়েছে। তাই জনগন বিক্ষুদ্ধ হয়ে মাহিন্দ্র পুড়িয়েছে। আমরা মাহিন্দ্র চালকের বিচার চাই।

কালকিনি ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. খোকন জানান, আমরা খবর পেয়ে তাৎক্ষনিকভাবে নিহতের লাশ উদ্ধার করে কালকিনি হাসপাতালে এনেছি।

এ ব্যাপারে কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। লাশ উদ্ধার করা হয়েছে। তবে সড়কে আর অবৈধ মাহিন্দ্র চলতে দেয়া হবে না।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!