AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেকেআরকে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৫ পিএম, ২১ মে, ২০২৪
কেকেআরকে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামার আগে কেকেআরকে উদ্দীপ্ত করল জার্মান ফুটবল জায়ান্ট বায়ার্ন মিউনিখ। বুন্দেসলিগার ফুটবল দলটির হয়ে কেকেআরকে শুভেচ্ছা জানালেন তারকা ফুটবলার হ্যারি কেন।

মঙ্গলবার কেকেআরের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় বায়ার্ন মিউনিখের তরফে পাঠানো হ্যারি কেনের শুভেচ্ছা বার্তার ভিডিও। ব্রিটিশ ফুটবলারকে বলতে শোনা যায়, ‘হে কলকাতা নাইট রাইডার্স, মৌসুমের শুরুটা দারুণ হয়েছে। বাকি মৌসুমের জন্য অনেক শুভকামনা জানাচ্ছি। এফসি বায়ার্ন মিউনিখের তরফে আমাদের সমর্থন রইল।’

ভিডিও বার্তার ক্যাপশনে কেকেআর প্রতি সৌজন্য ফিরিয়ে দেয় বুন্দেসলিগা ক্লাবকে। নাইট রাইডার্স লেখে, ‘মিউনিখ থেকে এল বিশেষ বার্তা। হ্যারি কেন এবং বায়ার্ন মিউনিখের প্রত্যেককে ধন্যবাদ আমাদের সমর্থন করার জন্য।’

বায়ার্ন মিউনিখের তরফে হ্যারি কেনের মতো তারকা ফুটবলারের বার্তা প্রথম কোয়ালিফায়ারের আগে বাড়তি প্রেরণা জোগাতে পারে নাইট তারকাদেক। কেকেআর সমর্থকরাও আপ্লুত হ্যারি কেনের ভিডিও বার্তায়। তবে নেটিজেনদের অনেকে আবার বিষয়টি নিয়ে সিঁদুরে মেঘ দেখছেন।

তাদের দাবি, অন্য কেউ হলে ঠিক ছিল, হ্যারি কেন শুভকামনা জানাতে গেলেন! এমনকি বায়ার্ন মিউনিখেও ট্রফিহীন থাকার বিরল দক্ষতা রয়েছে হ্যারি কেনের। গৌতম গম্ভীর নাকি তাঁর খেলোয়াড় জীবনে হ্যারি কেনের থেকে বেশি ট্রফি জিতেছেন।

উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্স এই প্রথমবার লিগ টেবিলের এক নম্বরে থেকে আইপিএলের প্লে-অফে ওঠে। তারা এই নিয়ে মোট আটবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের প্লে-অফ রাউন্ডে প্রবেশ করে। তবে এর আগে কখনও লিগ চ্যাম্পিয়ন হয়নি।

এবার টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ারে কেকেআরের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্স এবার লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থেকে প্লে-অফের টিকিট হাতে পায়। মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে যে দল জিতবে, তারা সরাসরি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করবে।

যদিও হারলেও টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হবে না এখনই। বরং প্রথম কোয়ালিফায়ারে যে দল পরাজিত হবে, তারা দ্বিতীয় কোয়ালিফায়ারে মাঠে নামার সুযোগ পাবে। সুতরাং, আইপিএল ২০২৪-এর প্রথম কোয়ালিফায়ারে তুলনায় কম চাপ নিয়ে মাঠে নামবে কেকেআর ও হায়দরাবাদ উভয় দল।

কলকাতা নাইট রাইডার্স এবার লিগের ১৪টি ম্যাচের মধ্যে জয় তুলে নেয় ৯টি ম্যাচে। তাদের ২টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়। তিনটি লিগ ম্যাচে হেরে যায় কেকেআর। সাকুল্যে ২০ পয়েন্ট সংগ্রহ করে প্লে-অফে ওঠে নাইট রাইডার্স।


একুশে সংবাদ/এস কে

Link copied!