AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিষপান করার ৩ দিন পর মারা গেলেন কোটচাঁদপুরে গৃহবধূ সুমিত্রা মিত্র


Ekushey Sangbad
কোটচাঁদপুর উপজেলা প্রতিনিধি, ঝিনাইদহ
১২:০১ পিএম, ২১ জানুয়ারি, ২০২৪
বিষপান করার ৩ দিন পর মারা গেলেন কোটচাঁদপুরে গৃহবধূ সুমিত্রা মিত্র

অবশেষে মারা গেলেন গৃহবধূ সুমিত্রা মিত্র (৪২)। বিষপান করার ৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যা রাতে খুলনা মেডিকেলে তিনি মারা যান। সে কোটচাঁদপুর বেনেপাড়ার অসিম মিত্রের স্ত্রী।রবিবার তাঁর শেষকৃত্য চৌগাছা নিজ গ্রামে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।

মৃতের মেয়ে পিংকি মিত্র বলেন,আমার বাবা দীর্ঘদিন বিদেশ ছিলেন। ওখান থেকে এসে এখন বাড়িতে থাকতেন। বর্তমানে তিনি দর্শনার একটি তেলপাম্পে ম্যানেজারি করেন। 

তিনি বলেন, বাবা- মায়ের মধ্যে প্রায় গোলযোগ হত। আমার জানামতে পারিবারিক কলহের জেরে বুধবার বিকেলে বিষপান করেন মা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর হাসপাতালে রেফার্ড করেন। পরে আমার মাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে  ৩ দিন চিকিৎসার পর শনিবার সন্ধ্যা রাতে  মারা যান মা। 

জানা যায়, কোটচাঁদপুর বেনেপাড়ার অসিম মিত্রের স্ত্রী সুমিত্রা মিত্র ( ৪২)। তারা ওই পাড়ার অধির নন্দির বাসায় ভাড়া বাড়িতে বসবাস করতেন। তবে কি কারন ওই পরিবারে পারিবারিক কলহ চলছিল,তা জানা সম্ভব হয়নি। 

এর আগে গেল ২৩ মে ২০২৩ সালে বিষপান করে মারা যান অসিম মিত্রের একমাত্র ছেলে অয়ন মিত্র। মাত্র ৭ মাসের ব্যবধানে ছেলের দেখানো পথে হাটলেন মা সুমিত্রা মিত্রও। বিষপান করে ৭ মাসের ব্যবধানে একই পরিবারের ২ সদস্য চলে গেলেন না ফেরার দেশে। 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক( এসআই) মাহমুদা খাতুন বলেন, এখনো পর্যন্ত এ ধরনের অভিযোগ নিয়ে  থানায় কেউ আসেনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!