AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জেলা পরিষদ সদস্য মদন উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান


Ekushey Sangbad
মোঃ সাকের খান, মদন, নেত্রকোণা
০১:৩৭ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
জেলা পরিষদ সদস্য মদন উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ সারাদেশে উপজেলা পরিষদ নির্বাচন আগামী (২০২৪জুন) মাসের মধ্যে নির্বাচন  সম্পন্ন হবে বলে শোনা যাচ্ছে।  উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশের মতো নেত্রকোনা মদনেও  শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। মদন উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিব হাবিবুর রহমান মাস্টারের ছেলে নেত্রকোনা জেলা পরিষদ সদস্য বিশিষ্ট সমাজ সেবক মনিরুল হাসান টিটু উপজেলা পরিষদ নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এরই মধ্যে নেত্রকোনা জেলা পরিষদ সদস্য তরুণ সমাজসেবক, তাঁকে নিয়ে স্থানীয় আ.লীগের নেতাকর্মীদের মাঝে শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা।

নেত্রকোনা জেলা পরিষদ সদস্য মনিরুল হাসান টিটু বলেন , ‘ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে আমি জড়িত।  মদনে  বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আমার পিতা হাবিবুর রহমান মাস্টার মানুষ গড়ার কারিগর হিসেবে শিক্ষকতা পাশাপাশি বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে সক্রিয় যুদ্ধে অংশগ্রহণ করে দেশ স্বাধীন করেছেন আমার পিতা। আমার পিতা নামে একটি প্রাথমিক বিদ্যালয় করেছি, একটি কমিউনিটি ক্লিনিক এর জায়গা দান করেছি। এই উপজেলাতে  অনেক প্রতিষ্ঠানে  প্রতি বছর নিজ অর্থায়নে অসংখ্যা অস্বচ্ছল মানুষকে সহযোগিতা করছি এবং আগামীতে করবো।

 আমি বিগত দিনে বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে এ উপজেলার অসংখ্য মানুষের সহযোগিতা করেছি।  নির্বাচন উপলক্ষে মাঠ পর্যায়ে বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশ করে আসছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!