AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০কোটি টাকা হাতিয়ে নেয়া এক দম্পতি আটক, শর্ত সাপেক্ষে জামিন মুক্ত


Ekushey Sangbad
গোদাগাড়ী উপজেলা প্রতিনিধি, রাজশাহী
০৭:৫২ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
১০কোটি টাকা হাতিয়ে নেয়া এক দম্পতি আটক, শর্ত সাপেক্ষে জামিন মুক্ত

রাজশাহীর গোদাগাড়ীতে বিদেশে চাকুরী দেওয়ার নামে টাকা আত্নসাত করায় এক দম্পতিকে আটক পুলিশ। টাকা ফেরতের শর্ত সাপেক্ষে আদালত জামিন দিয়েছে। 

গোদাগাড়ী পৌর এলাকার জোতগাইসাই গ্রামের কামনুন্নাহার কাকলি কানাডা, অস্ট্রিলিয়াসহ বিভিন্ন দেশে চাকুরীর জন্য প্রশিক্ষণ কেন্দ্র খুলে। প্রশিক্ষণ শেষে চাকুরী প্রার্থীরা কামনুন্নাহার কাকলি ও  তার স্বামী রজব আলীকে টাকা মোটা অংকের টাকা প্রদান করে। কিন্তু চাকুরী প্রার্থীদের কে বিদেশে পাঠাতে ব্যর্থ এই দম্পতি। চাকুরী প্রার্থীরা টাকা ফেরত চাইলে কামনুন্নাহার কাকলি ও রজব আলী বিভিন্ন অজুহাত দেখিয়ে টাল বাহানা করতে থাকে। 

উপজেলা বাসুদেবপুর ইউনিয়নের কবুতর পাড়া তুরজাউল এর চেলে হামিদুর বাদী হয়ে ১০ জানুয়ারী গোদাগাড়ী মডেল থানায় এক মামলা দায়ের করে। 

প্রতারণা অভিযোগে দায়েরকৃত মামলার আসামী কামনুন্নাহার কাকলি ও রজব আলীকে রোববার আটক করে রাজশাহীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রটের আদালতে হাজির করে। 

এ সময় অন্য চাকুরী প্রার্থীরা আদালতে গিয়ে হাজির হলে শুনানী শেষে টাকা ফেরত দেয়ার শর্ত দিয়ে এই দম্পতিকে একদিনের জামিন প্রদান করে। 

পৌর এলাকার ভগমন্তপুর গ্রামের আব্দুল খালেক, বলেন তার ছেলেকে কানাডা পাঠানোর নাম করে তার কাছ থেকে  দুইলক্ষ টাকা গ্রহন করে কামনুন্নাহার কাকলি। জানা ২০০ জনের কাছ থেকে ১০ কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই প্রতারক দম্পতি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!