AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে ইয়াবাসহ দুই‍‍`জন গ্রেফতার


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৬:১১ পিএম, ৯ জানুয়ারি, ২০২৪
নড়াইলে ইয়াবাসহ দুই‍‍`জন গ্রেফতার

নড়াইলের লোহাগড়ায় পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবাসহ দুই‍‍`জন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) ও মোঃ তরিকুল গোলদার (২৮)  নামের দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ। 

গ্রেফতারকৃত মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) লোহাগড়া থানাধীন গোপীনাথপুর গ্রামের বাবু মোল্লার ছেলে। মোঃ তরিকুল গোলদার (২৮) একই গ্রামের সিদ্দিক গোলদারের ছেলে। উজ্জ্বল রায়, নড়াইল থেকে জানান, গত সোমবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন কুন্দশী সিএন্ডবি চৌরাস্তার ইজিবাইক স্ট্যান্ডের সামনে সরকারি পাঁকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। 

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ খবির হোসেন, এএসআই(নিঃ) মোঃ মিকাইল হোসেন, এএসআই (নিঃ) বাচ্চু শেখ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ শরিফুল ইসলাম কটা (৩০) ও মোঃ তরিকুল গোলদার (২৮)কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামীদের নিকট থেকে একশত পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

একুশে সংবাদ/এস কে 

Link copied!