AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কঠোর নিরাপত্তায় ভাঙ্গুড়ার ৪৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু


কঠোর নিরাপত্তায় ভাঙ্গুড়ার ৪৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনার ভাঙ্গুড়া  উপজেলার ৪৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। 

রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় এবং বিকেল ৪টা পর্যন্ত কার্যক্রম চলবে।

জানা যায়, পাবনা-৩ আসন (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে মোট ভোটার ৪ লাখ ৫৫ হাজার ৬১৭ জন। এর মধ্যে ভাঙ্গুড়া উপজেলায় ১ লাখ ১ হাজার জন ভোটার রয়েছে‌। আজ সকাল থেকে উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ প্রার্থী। তবে ভোটারদের ধারণা, এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মকবুল হোসেনের সঙ্গে মূল লড়াই হবে ট্রাক প্রতিকের সতন্ত্র পদপ্রার্থী আব্দুল হামিদ মাস্টারের। মকবুল হোসেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

আর তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য ও চাটমোহর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার।

এই দু‍‍`জনের মধ্যে মকবুল হোসেনের বাড়ি ভাঙ্গুড়া উপজেলায় এবং আব্দুল হামিদ মাস্টারের বাড়ি চাটমোহর উপজেলায়। দুইজনেরই রয়েছে আলাদা ভোট ব্যাংক।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান বলেন, আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। কোথাও কোনো ধরনের সহিংসতা ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া আছে। প্রতি কেন্দ্রে পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। এ ছাড়া নির্বাচন সুষ্ঠু করতে মাঠে থাকবে ম্যাজিস্ট্রেটের টিম।

একুশে সংবাদ/এস কে 


 

 

Link copied!