AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতে ভোটকেন্দ্র পাহাড়ায় গ্রাম পুলিশ, সকালে কাঠবাগানে পাওয়া গেল মৃতদেহ


রাতে ভোটকেন্দ্র পাহাড়ায় গ্রাম পুলিশ, সকালে কাঠবাগানে পাওয়া গেল মৃতদেহ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোটকেন্দ্র পাহাড়া দেওয়া রণজিৎ কুমার দে (৪০) নামের এক গ্রাম পুলিশ সদস‌্যের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্র দে’র ছেলে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পাহারা দেওয়া ভোটকেন্দ্রের পাশে এক কাঠবাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, গ্রাম পুলিশ রণজিৎ কুমার চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসে। সাথে ওই বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন সাথে ছিলেন। রাত অনুমানিক সাড়ে ৩ টার সময় গ্রাম পুলিশ রনজিৎ প্রস্রাব করার জন্য স্কুলের পিছনে কাঠবাগানে যায়। প্রায় ৩০ মিনিট হয়ে যায় রনজিৎ ফিরে না আসায় নাইটগার্ড রনজিৎ‍‍`কে ডাকাডাকি করতে থাকে, রনজিৎ সারা না দেওয়ায় বিষয়টি নাইটগার্ড তার স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরম মেম্বারকে ফোনে জানায়। সকাল অনুমানিক ভোর ৫ টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশে কাঠবাগানে গ্রাম পুলিশ রনজিৎ এর মৃতদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে প্রস্রাব করার জন্য বাহিরে আসলে অজ্ঞাতনামা ব্যক্তিরা গ্রাম পুলিশ রনজিৎকে কে গলায় মাফলার পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

নিহতের স্ত্রী রিতা দে বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য সে বাড়ি থেকে বের হয়। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি। আজ শনিবার সকালে খবর পায় চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের কাঠ বাগানে তার মৃতদেহ পাওয়া গেছে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসনে ঘটনার সত‌্যতা নিশ্চিত করে তিনি বলেন, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!