AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সিগঞ্জের  ৩ আসনের সমার্থক প্রতিপক্ষের গুলিতে নিহত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১১:৪৩ এএম, ৪ জানুয়ারি, ২০২৪
মুন্সিগঞ্জের  ৩ আসনের সমার্থক প্রতিপক্ষের গুলিতে নিহত

মুন্সিগঞ্জের মুন্সীকান্দি গ্রামে প্রতিপক্ষের গুলিতে ডালিম সরকার(৩০ বছর) বয়সী  চিকিৎসাধীন অবস্থায় ৮ টার দিকে মারা যান তিনি।

বুধবার(৩ জানুয়ারি) রাতে দিকে এ গুলির ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে তার অবস্থার অবনতি হলে রাত বারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে  চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮ টার দিকে চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন।

আহত গুলি বৃদ্ধ ডালিমকে ( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা মোঃ শাহিন আলম জানান, রাতে ডালিম বেহাকান্দি থেকে আসার পথে শামসুল হক মাতব্বরের বাড়ির সামনে আসা মাএ ডালিমকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন তাকে দুটি  গুলি করে এতে একটি গুলি তার বুকের বাম পাশে গুলি বিদ্ধ হয়, পরেও তাকে দ্রুত মুন্সিগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সকালের দিকে সে মারা যায়।

তিনি আরও বলেন, নিহতের বাড়ি মুন্সিগঞ্জ সদর তার পিতা নূর হোসেন সরকার।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ( এস আই) মাসুদ খান বলেন, মুন্সিগঞ্জ থেকে গুলিবিদ্ধ অবস্থায় রাত বারোটার দিকে ডালিম সরকার নামে একজন প্রতিপক্ষের গুলিতে ঢাকা মেডিকেল নিয়ে  আসলে ৮ টার দিকে চিকিৎসা ধীন অবস্থায় মারা যায় সে ময়নাতদন্তের জন্য মরদেহ  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!