AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধা ৫ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপার  প্রার্থী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৮:৩৪ পিএম, ৩ জানুয়ারি, ২০২৪
গাইবান্ধা ৫ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপার  প্রার্থী

ভোটের চার দিন আগে  জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন গাইবান্ধা-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী আতাউর রহমান সরকার। তিনি জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাঘাটা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক।

আজ বুধবার বিকেলে সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের নিজ বাড়িতে এক প্রেসব্রিফিংএ লিখিত বক্তব্যে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের ঘোষনা করেন তিনি।

এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী  ও সমর্থক উপস্থিত ছিলেন। 

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী আতা

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আতাউর রহমান সরকার। নির্বাচনী এলাকার গুরুত্বপূর্ণ এলাকায় পোস্টার ও ব্যানারও সাঁটিয়েছিলেন। কিন্তু প্রচার প্রচারণা শুরুর ১৭ তম দিনে নির্বাচন থেকেই সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তিনি।

এ বিষয়ে আতাউর রহমান সরকার লিখিত বক্তব্যে বলেন,  নির্বাচনী ক্যাম্প আগুনে পোড়ানো, কমীদের মটরসাইকেল ভাঙ্গচুর, প্রশাসনের অসহযোগীতা, কমীদের মারপিট এবং হুমকী এবং সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি কারণে সরে দাঁড়িয়েছি। আমার সরে দাঁড়ানোর বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও কোনো আলোচনা হয়নি। মূলত এই অস্তিতিশীল পরিবেশে নির্বাচন করা সম্ভব হচ্ছে না, যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

গাইবান্ধা-৫ ( সাঘাটা-ফুলছড়ি ) আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মাহমুদ হাসান রিপন ও দলটির স্বতন্ত্র প্রার্থী ফারজানার রাব্বী বুবলীসহ মোট ৪ জন প্রার্থী এআসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে রয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!