AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় ভোটারদের নিচ্ছিদ্র নিরাপত্তা দেওয়া হবে : জেলা প্রশাসক


Ekushey Sangbad
ভাঙ্গা উপজেলা প্রতিনিধি, ফরিদপুর
০৭:৫৭ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
ভাঙ্গায় ভোটারদের নিচ্ছিদ্র নিরাপত্তা দেওয়া হবে : জেলা প্রশাসক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিচ্ছিদ্র নিরাপত্তা দেওয়া হবে ভোটারদের। ভোটাররা নির্বিঘ্নে  তাদের ভোটারাধিকার প্রয়োগ করতে পারবেন। যত বড়,  যে নেতাই হোক  ভোট ডাকাতি, ব্যালট ছিনতাইয়ের ঘটনা ঘটবে না সেই প্রতিশ্রুতি দিচ্ছি আমরা। বাংলাদেশের সকল প্রকার আইন প্রয়োগকারী সংস্থা  আনসার, পুলিশ, বিজিবি, র‍্যাব, সেনাবাহিনী ও ম্যাজিস্ট্রেট থাকবে নির্বাচনী মাঠে। কোন প্রকার অপরাধ করে পার পাওয়ার সুযোগ থাকবে না। 

শুক্রবার বেলা ১১ঃ৩০ টায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলার অডিটোরিয়াম হলরুমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  ভোটার উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং  অফিসার কামরুল আহসান তালুকদার পিএএ এসব কথা বলেন।

 তিনি আরো বলেন, এবারের নির্বাচন একটি গ্লোবাল বৈশ্বিক  নির্বাচন। সারা বিশ্ব বাংলাদেশের  নির্বাচনের দিকে তাকিয়ে আছে। আমাদেরও সুযোগ এসেছে সারা পৃথিবীকে  দেখিয়ে দেওয়ার জন্য। যে আমরা কিভাবে নির্বাচন করি।  সারা বিশ্ব যেন আমাদের কাছ থেকে শিক্ষা নিতে পারে এতো বিপুল পরিমাণ ভোটার উপস্থিতি দেখে। আমাদের বিদেশি বন্ধুরা শুধু পরামর্শ দেয় অথচ থেকে আমাদের দেশে ভোটারদের উপস্থিতি অনেক বেশি হয় কিন্তু তারা শুধু বড় বড় পরামর্শ দিতে পারেন। এবার আমরা চ্যালেঞ্জ দেই অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়ে। বিশ্ববাসীকে এই জবাব আমরা দিতে চাই। আমাদের নির্বাচন কমিশনের পক্ষ থেকে আমরা প্রত্যাশা করছি  ফরিদপুরে ৮টি উপজেলার মধ্যে ভাঙ্গা উপজেলায় যেন উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয় সেই প্রত্যাশা আমাদের সকলের। যারা সুস্থ মানুষ তারা যেন সকলেই তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রয়োগ করতে পারেন। একজন ভোটারও যেন বাকি না থাকে।  আপনাদের অনুরোধ জানাতে এসেছি আপনারা নিচ্ছিদ্র নিরাপদ পরিবেশে ভোট দিতে আসবেন। এবং সকলকে উদ্বুদ্ধ করে কেন্দ্রে নিয়ে আসবেন। যদি কোন ব্যক্তি বা যেই হোক  নির্বাচনে বাধাগ্রস্থ করে আমরা প্রশাসনের  পক্ষ থেকে কঠিন হস্তে দমন করা হবে। কোন ছাড় দেওয়া হবে না।

 সভায় ভাঙ্গা উপজেলার নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার বি.এম. কুদরত-এ-খুদা‍‍`র সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা মিশকাতুল জান্নাত রাবেয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার শৈলন চাকমা, ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান প্রমূখ।

এছাড়া আরও বক্তব্য দেন, ভাঙ্গা নির্বাচন কর্মকর্তা হাছেন উদ্দীন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, নুরুল্লাহগঞ্জ ইউপি চেয়ারম্যান সৈয়দ শাহীন আলম শাহাবুর, তরিকত ফেডারেশনের সংসদ প্রার্থী মাকসুদ আহমেদ গোলাম মাওলা, জাকের পার্টির প্রার্থী রবিউল ইসলাম প্রমূখ। সভায় উপস্থিত ছিলেন, সকল নির্বাচনী প্রার্থীদের প্রতিনিধি ও উপজেলার জনপ্রতিনিধি ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!