AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জ-৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৫:৫২ পিএম, ২১ ডিসেম্বর, ২০২৩
সুনামগঞ্জ-৪ আসনে নৌকার পক্ষে গণসংযোগে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, বাংলাদেশের মানুষের মুখের ভাষা যেমন পাকিস্তানীরা কেড়ে নিতে পারেনি, আমাদের ভোটের অধিকারও পাকিস্তানী স্বৈরশাসকের সমর্থক বিএনপি-জামাতরা কেড়ে নিতে পারবেনা। বাংলাদেশ ছাত্রলীগ যেখানে বেশি ফোকাস করছে সেটা হচ্ছে গণতান্ত্রিক বাংলাদেশের ধারণা, সাংবিধানিক শাসন। বাংলাদেশের মানুষের মৌলিক মানবাধিকার সেটি যেন রক্ষা করা হয়। এটি আমাদের দলের জন্য যতটুকু না প্রয়োজন তার চেয়ে বেশি প্রয়োজন দেশের মানুষের বৃহৎ স্বার্থে প্রয়োজন। বাংলাদেশের মানুষ আগামী ৭ জানুয়ারি কাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই রায় দিবে। কিন্তু বিএনপি,জামায়াতসহ অন্যান্য বিরোধী দলের আন্দোলনের মাঠে ইতিমধ্যে জনগন রায় দিয়ে দিয়েছে তারা ভোটের পক্ষে, সাংবিধানিক অনুশাসন ও আইনেই শাসনের পক্ষে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ- ৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনের নৌকার প্রার্থী সাবেক সচিব ড. মোহাম্মদ সাদিকের পক্ষে নৌকার পক্ষে সুনামগঞ্জে গনসংযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাদ্দাম এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জামাতের রাজনৈতিক ভাষা হচ্ছে সহিংসতা। বাংলাদেশের মানুষ ইতিমধ্যে তাদের ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। দেশে ভোটের একটা গণজোয়ার তৈরি হয়েছে। এটি নৌকার পক্ষে যেমন গনজোয়ার তৈরি হয়েছে তেমনি গণতন্ত্রের পক্ষে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি রাকিব হাসান, ইবলুল হামাস, আল আমিন রহমান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান পলাশ, সাধারণ সম্পাদক শাফায়াত জামিলসহ ছাত্রলীগের নেতাকর্মীরা ।


একুশে সংবাদ/কু.শ.প্র/জাহা

Link copied!