AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুরে ষাঁড় গরুর আক্রমণে মৃত্যু


শাহজাদপুরে ষাঁড় গরুর আক্রমণে মৃত্যু

প্রতিবেশি শাহজাহানের বাই সাইকেলের পিছনে উঠে পাশ্ববর্তী গ্রামে যাওয়ার পথিমধ্যে ষাড় গরুর আক্রমণে মাথায় গুরুতর আঘাত পেয়ে চিকিৎসাধীন অবস্থায় মো: ছেকাই (৬৫) নামের একজনের মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ৬টার দিকে শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের হাট বায়রা গ্রামে ষাড় গরু সাইকেলে ধাক্কা দিলে মো. ছেকাই সাইকেল থেকে পরে গিয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন।

মো. ছেকাই উপজেলার রুপবাটী ইউনিয়নের বড় ধুনাইল সাতগ্রামের মৃত জোনাব আলির ছেলে।

বগুড়া শহিদ জিয়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত ছেকাই এর স্বজনদের বরাত দিয়ে ইউপি সদস্য মো. মুসা এ তথ্য নিশ্চিত করেন।

মো. ছেকাই এর সাথে থাকা সাইকেল চালক শাহজাহান  জানান আমরা দুজন  বুধবার সকালে বড়ধুনাইল গ্রাম থেকে পাশবর্তী গ্রাম কাশিপুরে বাড়ির জায়গা জরিপের ব্যাপারে নকশা নিয়ে সার্ভেয়ারের সাথে কথা কথা বলতে যাচ্ছিলাম। হাটবায়রা গ্রামের মো. শওকত ঘোষের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় একটি ষাঁড় গরুর  সাইকেলের সামনে  আঘাত করলে পিছনে থাকা মো. ছেকাই মাথায় পরে গিয়ে গুরুতর আঘাত পায়।

আঘাত প্রাপ্ত মো. ছেকাইকে শাহজাদপুর একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হলে সেখান থেকে খাজা ইউনুস আলি হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে বগুড়া শহিদ জিয়া মেডিকেলে নেওয়া হয়।।চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মৃত ছেকাই এর ছেলের মুঠোফোন কল দিলে  তিনি ব্যস্ত কথা বলা সম্ভব হয়নি।

গরুর মালিক শওকত হোসেন  মুঠোফোনে জানান  বাড়ির পাশ দিয়ে সাইকেল চালিয়ে যাচ্চিলো। তার হাত থেকে গরু ছুটে গিয়ে সাইকেলে ঘেঁষা দেওয়ায় সাইকেলের পিছনে বসা একজন পরে মাথায় আঘাত পায়।তাকে নিয়ে ডাক্তার দেখাই।পরে খোঁজ নিয়ে এনায়েতপুর হাসপাতালে নিছে।


একুশে সংবাদ/হ.শ.প্র/জাহা

Link copied!