AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরাজগঞ্জ- ৬ শাহজাদপুর আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ২, প্রার্থীর বাতিল


Ekushey Sangbad
এম এ হান্নান, শাহজাদপুর, সিরাজগঞ্জ
০৯:১৩ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
সিরাজগঞ্জ- ৬ শাহজাদপুর আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ২, প্রার্থীর বাতিল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সিরাজগঞ্জ– ৬ (শাহজাদপুর)  আসনে দাখিল করা ৯ জন প্রার্থীর মধ্যে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়েছে। অন্যদিকে বিভিন্ন ত্রুটির কারনে অপর ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

বৈধ বলে ঘোষিত প্রার্থীরা হলেন- চয়ন ইসলাম (আওয়ামী লীগ),  মোক্তার হোসেন (জাতীয় পার্টি), মোজাম্মেল হক (জাসদ), তারিকুল ইসলাম (তৃনমূল বিএনপি), রেজাউল করিম বিপ্লব ( জাকের পার্টি), মোহাম্মদ শামীম (বিএনএফ) ও কাজী মোঃ আলামিন (বিএসপি)। অপরদিকে হলফনামায় স্বাক্ষর না থাকায় ও খেলাপী ঋন সংক্রান্ত জটিলতার কারনে ১৪ দলীয় জোটের প্রার্থী রেজাউর রশীদ খান 
(ওয়ার্কার্স পার্টি) এবং বিধিমোতালেক মনোয়নপত্রের সাথে সংযুক্ত করা ১% ভোটারের মধ্যে কতিপয় ভোটারের স্বাক্ষর জটিলতার কারনে স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২ টা থেকে সিরাজগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়। যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মীর মাহবুবর রহমান ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ও ২ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে মনোনয়নপত্র বাতিল হওয়া দুই প্রার্থী রেজাউর রশীদ খান ও হালিমুল হক মিরু সাংবাদিকদের জানান, তারা ওই আদেশের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করবেন।


একুশে সংবাদ/হ.শ.প্র/জাহা

Link copied!