AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীবরদী হাসপাতাল চত্বর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
শ্রীবরদী উপজেলা প্রতিনিধি, শেরপুর
১০:৫২ পিএম, ৩ ডিসেম্বর, ২০২৩
শ্রীবরদী হাসপাতাল চত্বর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার

শেরপুরের শ্রীবরদী হাসপাতাল চত্বর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ( ৩ ডিসেম্বর) সকালে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থান থেকে এই মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনাটি নিয়ে হাতপাতাল চত্বরে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, রোববার সকাল ১১ টার সময় শ্রীবরদী হাসপাতালের দ্বি-তলায় মহিলা ওয়ার্ডের নিচের তলার পাশে পরিত্যক্ত স্থানে একটি নবজাতকের মরদেহ দেখতে পায় হাসপাতালের ডা, অমিও জ্যোতি ও স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। এ সময় মরদেহের পাশে একটি ভ্যানেটি ব্যাগ ও একটি টর্চ লাইট ছিল।

এ ব্যাপারে শ্রীবরদী থানার উপ-পুলিশ পরিদর্শক মো, শফিকুর রহমান জানান, হাসপাতালের মহিলা ওয়ার্ডের নিচে পরিত্যক্ত অবস্থায় নবজাতকের মরদেহটি পাওয়া যায়। কুকুর বা শেয়ালে নবজাতকের মুখে একটি অংশ খেয়েছে। নবজাতক কন্যার মরদেহের পাশে একটি ভ্যানেটি ব্যাগ ও একটি গ্যাস লাইট ছিল। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে।  

শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা, রাহাত চৌধুরী বলেন, মহিলা ওয়ার্ডে কোনো ডেলিভারি করা হয় না। ডেলিভারী ওয়ার্ড আলাদা। তবে কে বা কারা রাতে এই নবজাতকের মরদেহ এখানে ফেলে গেছে। এদিকে হাসপাতালের মহিলা ওয়ার্ডের পাশে পরিত্যক্ত স্থানে নবজাতকের মরদেহ দেখতে ভীড় করে উৎসুক লোকজন। এ তাদের মাঝে প্রশ্ন ওঠে কে শিশুর মা?

 

একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা 

Link copied!