AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আফতাব উদ্দিন সরকারের পক্ষে মনোনয়ন ফরম জমা দিলেন নেতাকর্মীরা


Ekushey Sangbad
মোঃ রেজোয়ান ইসলাম, নীলফামারী
০১:৫০ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
আফতাব উদ্দিন সরকারের পক্ষে মনোনয়ন ফরম জমা দিলেন নেতাকর্মীরা

নীলফামারী-১ আসন থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের পক্ষে মনোনয়ন ফরম জমা দিয়েছেন দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় ডিমলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নুর-ই-আলম সিদ্দিকীর নিকট তার প্রতিনিধি দল ফরম জমা দেন। 

সরেজমিনে দেখা যায়, সকাল ৯টার কার্যালয় প্রাঙ্গণে আসেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এ সময় তাদের ‘ভি‍‍` চিহ্ন দেখিয়ে ফটো সেশনে দেখা যায়। পরে বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের মনোনয়ন ফরমের প্রস্তাবক শ্রী নীরেন্দ্রনাথ রায় এবং সমর্থক আব্দুল লতিফ এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার (মিন্টু), জেলা পরিষদ সদস্য ও যুব লীগের ডিমলা উপজেলা সভাপতি ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক এএইচএম ফিরোজ সরকার মনোনয়ন ফরম জমা দেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে এযাবৎকাল যে উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। দেশবিরোধী কোন দল ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন ব্যাহত হবে। দেশ আবার সন্ত্রাসের জনপদে পরিণত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন নাউতারা ইউপি চেয়ারম্যান মোঃ আশিক ইমতিয়াজ মনি, গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শরীফ ইবনে ফয়সাল মুন, খগাখরিবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম লিথন,  টেপাখরিবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান ময়নুল হক, গয়াবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন সরকারসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!