AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফ’র শিবচর কমিটি গঠিত


Ekushey Sangbad
এস.এম. দেলোয়ার হোসাইন, মাদারীপুর
১২:৩০ পিএম, ২৭ নভেম্বর, ২০২৩
আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফ’র শিবচর কমিটি গঠিত

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা ফাউন্ডেশন (আসফ) এর মাদারীপুরের শিবচর উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) আসফের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক ও নির্বাহী পরিচালক এম.এম. আব্দুল হক স্বাক্ষরিত একটি পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটিতে আইনজীবি অ্যাডভোকেট নাজমুল হক (বাবু) সভাপতি, সাংবাদিক অপূর্ব জয় সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের শিবচর প্রতিনিধি এস.এম. দেলোয়ার হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ সভাপতি মো. হুমায়ন কবির, সহ-সভাপতি রেজা মোহাম্মদ তৌহিদ, সহ-সভাপতি মো. সেলিম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন নাদিম,  দপ্তর সম্পাদক সাংবাদিক মো. রোমান জমাদ্দার, কোষাধ্যক্ষ জাভেদ মাহমুদ জুয়েল, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মাহমুদুল হোসাইন রুবেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জেসমিন কাজি, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শ্যামলী আক্তার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইলিয়াস হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. ইমরান হোসেন সুমন, কার্যকরী সদস্য সাংবাদিক আবুল খায়ের খান, সৈয়দ সালোয়ার হোসেন পথিক, মো: লিটন খান।

 একুশে সংবাদ/এস কে 

Link copied!