AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৪৯ পিএম, ২৬ নভেম্বর, ২০২৩
রাঙ্গুনিয়ায় অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রাঙ্গুনিয়া উপজেলার মানবিক সংগঠন সরফভাটা ওয়েলফেয়ার সোসাইটি চট্টগ্রাম এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত শনিবার (২৫ নবেম্বর) উপজেলার সরফভাটা ইউনিয়নের ১নং ওয়ার্ড মীরেরখীল ভালুকিয়া মজার এলাকায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এছাড়াও গত ২৪ নবেম্বর শুত্রবার ৯নং ওয়ার্ড জে কে গ্রামার স্কুল প্রাঙ্গণ অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছিল মানবতার স্বেচ্ছাসেবি সংগঠনটি।

সরফভাটা ওয়েলফেয়ার সোসাইটির ২য় প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ডাঃ এস এম আবুল ফজল সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরফভাটা ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দিন চৌধুরী।

মোঃ কামরুল ইসলাম এর সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুর রউফ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবুল কালাম চৌধুরী, খোরশেদ হায়দার খোকন, রফিকুল ইসলাম খোকন, ইন্জিঃ কেফায়েত উল্লাহ, সেলিম জাহাঙ্গীর, আব্দুল করিম চৌধুরী, মুবিন বিন সোলাইমান প্রমুখ।

উল্লেখ্য, সামাজিক দায়বদ্ধতা থেকে সংগঠনটি করোনাকালীন সময় থেকে শুরু করে আজ অব্দি বিভিন্ন মানবতার সেবায় নিয়োজিত ছিলেন এবং হতদরিদ্রদের মাঝে বিভিন্ন খাদ্য দ্রব্য থেকে শুরু করে হতদরিদ্রদের মাঝে আত্মনির্ভরশীল করে গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে ইতোমধ্যে। অনুষ্ঠানের নেতৃবৃন্দরা বলেন, "আগামীতে সরফভাটা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সাহায্য সেবা পৌঁছে দিতে হতদরিদ্র ও নির্মআয়ের পরিবার গুলোকে সেলাই মেশিন বিতরণ ও প্রশিক্ষণের ব্যবস্থা হাতে নিয়েছি"।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!