AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে‍‍` ও কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত


হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে‍‍` ও কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

"পুলিশই জনতা, জনতাই পুলিশ" এ প্রতিপাদ্যে রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১টার দিকে আহলাদিপুর হাইওয়ে থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক ও ভারপ্রাপ্ত ইনচার্জ মো. আল মাহমুদ এর সভাপতিত্বে ও উপ-পরিদর্শক জুয়েল শেখ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর মাদারীপুর রিজিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।

তিনি বলেন পুলিশ মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, পুলিশ জনগণের বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। তিনি আরো বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান জানান। এসময় হেলমেট ছাড়া মোটরসাইকেল না চালানোর জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন ও কমিউনি পুলিশ এর মাধ্যমে সবাইকে অবহিত করার আহবান জানান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইন্জিনিয়ার দেওয়ান মো. সেকেন আলী, হাইওয়ে পুলিশ কমিউনিটি ফোরামের আহলাদিপুর এলাকার সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মো. শাহীন খান, খানখানাপুর কমিউনিটি ফোরামের সাধারণ সম্পাদক মো. ফিরোজ আহমেদ জুয়েল, বসন্তপুর কমিউনিটি ফোরামের সভাপতি মো. আইয়ুব আলী ফকির, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মান্নান মিয়া, দৌলতদিয়া কমিউনিটি ফোরামের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (নুরাল) প্রমূখ। 

এ সময় জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!