AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামী পরিত্যাক্তা ডায়াগনস্টিক সেন্টারের নারী কর্মীকে কুপিয়ে জখম


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১০:৩৯ এএম, ২৫ নভেম্বর, ২০২৩
স্বামী পরিত্যাক্তা ডায়াগনস্টিক সেন্টারের নারী কর্মীকে কুপিয়ে জখম

নড়াইলে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্বামী পরিত্যাক্তা ডায়াগনস্টিক সেন্টারের নারী কর্মীকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (২৪নভেম্বর) সকালে কর্মস্থলে যাবার পথে নড়াইল শহরের আলাদাৎপুর এলাকায় আসলে রূপালী বেগম নামে ঐ নারী হামলার স্বীকার হন। স্থানীয়রা হামলার শিকার হন ঐ নারীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে হাসপাতালে নিযে যায়। চিকিৎসক গুরুতরআহত ওই প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য যশোর মেডিক্যেল কলেজ হাসপতালে পাঠিয়েছেন। রূপালি বেগম নড়াইল শহরের আলাদাৎপুর এলাকায় ভাড়া বাসায় দুই ছেলেকে নিয়ে বসবাস করেন। হামলাকারী তরিকুল নামে অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

ভূক্তভোগী নারী ও তার স্বজনরা জানায়, সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের চন্ডিতলা গ্রামের জাহিদ ফকিরের ছেলে বখাটে তরিকুল অনেক দিনে যাবত গ্রিনলিফ ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসক সহকারী রূপালীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। রূপালী এতে রাজী না হওয়ায় বিভিন্ন সময় তরিকুল তাকে হত্যার হুমকি দিতো। 

এক পর্যায়ে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রূপালী কর্মস্থলে যাবার সময় আলাদাৎপুর সাবেক পাসপোর্ট অফিসের সামনে হামলার শিকার হন। পূর্ব থেকে অপেক্ষমান তরিকুল রূপালীর উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে যখম করে পালিয়ে যায়। 

পরে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতলে নেয়া হয়ে সেখানে প্রথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য যশোর রেফার্ড করেন। ভূক্তভোগী তার উপর হামলার বিচার চেয়েছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে বলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!