AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রাম ১ আসনে আ. লীগের মনোনয়নপত্র নিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন


কুড়িগ্রাম ১ আসনে আ. লীগের মনোনয়নপত্র নিলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১ ( নাগেশ্বরী- ভূরুঙ্গামারী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেছেন শোভনের বাবা ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী খোকন।

এসময় শোভনসহ ছাত্রলীগের (সাবেক ও বর্তমান) বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম কেনার বিষয়টি নিশ্চিত করে শোভনের বাবা নুরুন্নবী চৌধুরী খোকন বলেন, শোভনের পক্ষে আজ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কুড়িগ্রাম- ১ আসনের জন‍্য মনোনয়ন পত্র কিনেছি এবং আমরা চুড়ান্ত মনোনয়ন পাওয়ার আশাবাদী।

এ বিষয়ে জানতে চাইলে রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় উন্নয়নকে কাজে লাগিয়ে  কুড়িগ্রাম-১ আসনকে  স্মার্ট হিসেবে গড়তে চাই। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা ধারাবাহিকভাবে কুড়িগ্রাম-১ আসনের প্রতিটি ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে পৌঁছে দিত চাই। আগামী নির্বাচনে নৌকা প্রতীক পেলে আমার বিশ্বাস জাতীয় সংসদের কুড়িগ্রাম ১  আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব বলে আশা করি।

 


একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা

Link copied!