AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে নবনিযুক্ত পুলিশ সুপার হিসেবে মেহেদী হাসান‍‍`র যোগদান


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৩:৩১ পিএম, ১৮ নভেম্বর, ২০২৩
নড়াইলে নবনিযুক্ত পুলিশ সুপার হিসেবে মেহেদী হাসান‍‍`র যোগদান

নড়াইলে পুলিশ সুপার হিসেবে মেহেদী হাসান‍‍`র যোগদান পুলিশের পক্ষ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন। 

শনিবার (১৮ নভেম্বর) মোহাঃ মেহেদী হাসান, পুলিশ সুপার নড়াইল জেলা পুলিশের কর্ণধার হিসেবে নড়াইল জেলায় উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। 

অতঃপর তিনি সদ্য বিদায়ী পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন স্থলাভিষিক্ত হয়ে দায়িত্বভার গ্রহণ করেন এবং জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে আইন শৃঙ্খলা রক্ষায় নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। 

নবনিযুক্ত পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি (২৫) তম বিসিএস পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

তিনি চাকুরী জীবনে সহকারী পুলিশ সুপার হিসেবে হাইওয়ে পুলিশ (কুমিল্লা অঞ্চল), স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ), শাহজাদপুর সার্কেল এএসপি,

সিরাজগঞ্জ জেলা, ডিএমপি‍‍`র মতিঝিল বিভাগ ও ট্রাফিক-সাউথ বিভাগে দায়িত্ব পালন করেছেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‍্যাব ফোর্সেস হেডকোয়ার্টার্স, ডিএমপির ওয়ারী বিভাগ ও ট্রাফিক-সাউথ বিভাগে কর্মরত ছিলেন। 

মোহাঃ মেহেদী হাসান  পুলিশ সুপার হিসেবে পদোন্নতি পেয়ে ডিএমপি‍‍`র উপ-পুলিশ কমিশনার হিসেবে ট্রাফিক-সাউথ বিভাগ, লালবাগ ট্রাফিক বিভাগ, এস্টেট বিভাগ, প্রটেকশন বিভাগে দক্ষতা, নিষ্ঠা, পেশাদারিত্ব ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জাতিসংঘ শান্তিরক্ষী মিশন কঙ্গোতে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।  

তিনি শিক্ষাজীবনে কুষ্টিয়া জেলার ভেড়ামারা পাইলট উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক, কুষ্টিয়া সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগে কৃতিত্বের সাথে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এছাড়াও তিনি ডিপ্লোমা অব হিউম্যান রাইটস এন্ড লিগ্যাল এইড ডিগ্রী অর্জন করেন।

এ সময় মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল); নড়াইলসহ জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!