AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বস্তা ধুতে গিয়ে তলিয়ে গেল দুই চাচাতো ভাই; একজনের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০৮:২৯ পিএম, ১৪ নভেম্বর, ২০২৩
বস্তা ধুতে গিয়ে তলিয়ে গেল দুই চাচাতো ভাই; একজনের মরদেহ উদ্ধার

ইউরিয়া সারের খালি বস্তা ধুতে নদীতে যায় দুই চাচাতে ভাই। সারের বস্তা ধোয়ার পর নদীতে গোসলে নেমে তলিয়ে গেছে যায় দুইজনই। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজীপাড়া ঘাটে মহানন্দা নদীতে এ ঘটনা ঘটে। এতে একজনের মরদেহ উদ্বার করা হলেও আরেক ভাই নিখোঁজ রয়েছে। 

 মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মাহমুদুল্লাহ (০৯) সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র এবং নিখোঁজ শিশু সাফাত (১৪) একই এলাকার হানিফের ছেলে এবং শহীদ মো. জমসেদ আলী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। 

 নিহতের স্বজন, পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে কাজীপাড়া ঘাটে  ইউরিয়া সারের খালি বস্তা ধুতে যায় তারা। এসময় বস্তা ধোয়ার পর গোসল করতে নদীতে নামেন মাহমুদুল্লাহ ও সিফাত। এসময় প্রথমে নদীর পানিতে তলিয়ে যায় মাহমুদুল্লাহ। বিষয়টি দেখতে পেয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে সিফাত। এসময় দুজনই নদীতে তলিয়ে যায়। বিষয়টি পথচারীরা টের পেয়ে উদ্ধার করার চেষ্টা করে। 

 নিহতের চাচা আব্দুল বারিক বলেন, নদীর পাশ দিয়ে আমারর ভাই তাদেরকে খুঁজতে খুঁজতে যাওয়ার পথে নদীর তীরে তাদের স্যান্ডেল ও গামছা দেখতে পাই। তা দেখেই নিশ্চিত হয় এখানেই গোসলে নামে আমার দুই ভাতিজা। পরে খোঁজাখুজি শুরু করলে বিকেল চারটার দিকে একই স্থান থেকে মাহমুদুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনও নিখোঁজ রয়েছে সিফাত। 

 ইসলামপুর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন জানান, শিশু মাহমুদুল্লার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সিফাতের মরদেহ উদ্ধারে ফায়ার সার্ভিসের সহযোগিতায় কাজ করছে ডুবুরি দল। 

 চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ হোসেন বলেন,নিখোঁজ শিশু সিফাতের মরদেহ উদ্ধারে ফায়ার সার্ভিসের সহযোগিতায় স্থানীয়রা কাজ করছে। পরিবারের অভিযোগ না থাকায় মাহমুদুল্লাহর মরদেহ হস্তান্তর করা হয়েছে।

 

 এদিকে, সন্ধ্যায় রাজশাহী থেকে এসে ডুবুরির একটি দল ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহ উদ্ধারে কাজ করছে। চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শেখ মো. মাহবুবুল ইসলাম বলেন, সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্বার অভিযান পরিচালনা করে ডুবুরি দল। কিন্তু নিখোঁজের কোন সন্ধান পাওয়া যায়নি। রাত হয়ে যাওয়ায় আজকে কাজ শেষ করা হয়েছে। বুধবার সকাল থেকে আবারও উদ্বার অভিযান শুরু করবে ডুবুরি দল।


একুশে সংবাদ/বিএইচ

Link copied!