AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোসলেমগঞ্জে ব্যাটারী চালিত অটোভ্যান চুরি; গ্রেফতার তিন


মোসলেমগঞ্জে ব্যাটারী চালিত অটোভ্যান চুরি; গ্রেফতার তিন

জয়পুরহাটের কালাই উপজেলার মোসলেমগঞ্জ বাজারে ব্যাটারী চালিত অটোভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় তিন জন চোরকে জনতা ধাওয়া করে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে আটক রেখে পুলিশে সোপর্দ করেছে। 

এ ঘটনা গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মোসলেমগঞ্জ বাজারে ঘটেছে। বুধবার দুপুরে অটোভ্যানের মালিক মাছুদুল বাদী হয়ে তিন চোরকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। এ তথ্য কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী নিশ্চিত করেছেন।  

গ্রেফতারকৃত তিন চোর বগুড়ার শিবগঞ্জ উপজেলার তালিবপুর পূর্বপাড়ার মমতাজ শেখের ছেলে রিয়াজুল শেখ (৩৩), একই গ্রামের রোস্তম আলীর ছেলে বিপুল মিয়া (২৮) এবং জাকির খাঁনের ছেলে ইমন খাঁন (২৩)। 

মামলার এজাহার সূত্রে জানা যায়,মঙ্গলবার রাতে মালিক মাছুদুল তার অটোভ্যান রাস্তার উপর রেখে ঔষুধ নিতে দোকানে যায়। ফিরে এসে দেখে ওই স্থানে তার অটোভ্যান নেই। এরপর সে অটোভ্যান নেই বলে চিৎকার করতে থাকে।বাজারের লোকজন তার কথামতে মোসলেগঞ্জ-পানিতলা রাস্তায় গিয়ে চুরি যাওয়া অটোভ্যানসহ তিন জন চোরকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে আসেন। এরপর তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে জনতা চোরদের সোপর্দ করে।  

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বলেন,তারা নিয়মিত চুরি করে। তাদের পেশায় চুরি। তারা এরআগেও এই বাজার থেকে বেশ কয়েকটি অটোভ্যান চুরি করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোররা অটোভ্যান চুরির কথা স্বীকারও করেছে। চুরি যাওয়া অটোভ্যানের মালিক ওদের তিনজনকে আসামী করে মামলা করেছে। 

বুধবার দুপুরে তাদের তিনজনকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!