AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সড়ক দুর্ঘটনায় বোয়ালমারীর ১ স্ক্রাপ ব্যবসায়ী নিহত


সড়ক দুর্ঘটনায় বোয়ালমারীর ১ স্ক্রাপ ব্যবসায়ী নিহত

সড়ক দুর্ঘটনায় ফরিদপুরের বোয়ালমারীর এক স্ক্রাপ (ভাঙারি) ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

নিহত ব্যবসায়ীর নাম আমীরুল বিশ্বাস (৩৫)। সে পৌরসভার আধাঁরকোঠা গ্রামের মো. সিদ্দিক বিশ্বাসের ছেলে। 

৬ নভেম্বর সোমবার রাত সাড়ে ছয়টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি বাসস্ট্যান্ডে এলাকায় ঢাকা-খুলানা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

পরিবার সূত্রে জানা যায়,  নিহত আমীরুল ইসলাম ব্যবসায়ীক কাজ শেষে রাজধানী ঢাকা থেকে খুলনাগামী একটি পরিবহনে বাড়ি ফিরছিল। পথিমধ্যে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাঝিগাতি বাসস্ট্যান্ডে নেমে ব্যাটারীচালিত  একটি আটোভ্যানে বোয়ালমারীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভ্যানটি ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে ঢাকামুখি একটি দ্রুতগামী মাইক্রোবাস (ঢাকা মেট্রো-গ ৪৩৫৩৩৪) ভ্যানটিকে আঘাত করে। সংঘর্ষে ভ্যানচালকসহ তিন আরোহী সড়কে ছিটকে পড়ে। এতে মারাত্মক আহত আমীরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে হাইওয়ে পুলিশের সহায়তায় কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

 বাকি আহতদের স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী  আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠায়। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আব্দুর রহমান জানান- নিহত আমীরুল ইসলামকে মারাত্মক আহতাবস্থা কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক মাইক্রোবাস জব্দ ও চালককে আটক করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ


 

Link copied!