AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনগণের জান-মালের নিরাপত্তায় আমরা রাজপথে আছি : খসরু চৌধুরী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৯ পিএম, ৫ নভেম্বর, ২০২৩
জনগণের জান-মালের নিরাপত্তায় আমরা রাজপথে আছি : খসরু চৌধুরী

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রবিবার রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত সড়ক পাহারায় রয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা।


রবিবার সকাল ৬টা থেকে এই সড়কে জনগণের জান মালের নিরাপত্তা দিতে রাজধানীর বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে খসরু চৌধুরীর অনুসারীদের বেশ কয়েকটি টিম মাঠে রয়েছেন।


এরআগে ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধ ও হরতালের দিন খসরু চৌধুরীর অনুসারীরা রাজপথে থেকে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর হয়ে কুড়িল বিশ্বরোড পর্যন্ত পাহারা দিয়েছেন।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খসরু চৌধুরী নিজেই বিষয়টি মনিটরিং করেছেন এবং নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা দিয়েছেন।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী গণমাধ্যমকে বলেন, বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে আওয়ামী লীগ সব সময় প্রস্তুত আছে। নির্বাচন পর্যন্ত আমি এবং আমার প্রতিটি অনুসারী রাজপথে থাকবো। বিএনপি জামায়াত অপশক্তি যাতে জনগণের জান-মালের কোনো ক্ষতি করতে না পারে সে বিষয়টি নিশ্চয়তা দিবো।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

 

Link copied!