AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি’কে নাসারা পার্টি নামে আখ্যায়িত করলেন হুইপ স্বপন


Ekushey Sangbad
মাহফুজ রহমান, জয়পুরহাট
০৭:৩৪ পিএম, ৪ নভেম্বর, ২০২৩
বিএনপি’কে নাসারা পার্টি নামে আখ্যায়িত করলেন হুইপ স্বপন

পিটার হাস এই দেশে চাকরি করতে আসছে। চাকরি করতে এসে তিনি এখন বিএনপির নিরাপত্তা বিষয়ক সম্পাদক হিসেবে যোগদান করেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে জেলার ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হুইপ স্বপন বলেন, তিনি এমন ছুটোছুটি করতেছে। আমরা কি বুঝিনা পিছনে আপনাদের ষড়যন্ত্র কি? আপনারা ফিলিস্তিনকে ফিলিস্তিনের ছবি থেকে ফিলিস্তিনের মুসলমানদের উৎখাত করেছেন। আপনারা জেরুজালেমের পবিত্র মাটি থেকে, গাঁজার পবিত্র মাটি থেকে, পশ্চিম তীরের পবিত্র মাটি থেকে ফিলিস্তিনিদের উৎখাত করেছেন। আমরা জানিনা? বাংলাদেশের মুসলমানরা জানেনা? ওহ আমরা গরিব ছিলাম তখন আমাদের লোক দেখানো দয়া করেছেন এখন আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ধনী হচ্ছি আমাদের পছন্দ হয়না। আমাদেরকে আবার ফিলিস্তিন বানাতে চান। এজন্য এত দৌড়ঝাপ করেন।

এসময় বিএনপিকে বাংলাদেশ নাসারা পার্টি নামে আখ্যায়িত করে হুইপ স্বপন গত ২৮ অক্টোবরে বিএনপির কর্মসূচী প্রসঙ্গ টেনে আরো বলেন, ২৮ তারিখ না জানি দেশে কি হতে যাচ্ছে কি হবে, এমন আতঙ্ক তৈরি করা হয়েছিল। মনে হচ্ছিল ২৮ তারিখ বুঝি দেশ আর থাকবে না। কিন্তু ২৮ তারিখে ব্যর্থ হয়ে ২৯ অক্টোবর নির্বাচন কমিশনে গিয়ে পিটার হাস বললেন নিঃশর্ত আলোচনা চাই। এতদিন বলেছেন আলোচনা হতে হবে শেখ হাসিনার পদত্যাগের মধ্য দিয়ে। এখন সোজা হয়ে বলছেন নি:শর্ত আলোচনার কথা। কয়দিন পর লেজ গোটায়ে বলবেন আমরা শেখ হাসিনার অধিনেই নির্বাচন করবো। এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সরকার থাকবে নির্বাচন কমিশনের অধিনেই নির্বাচন হবে। সরকার নির্বাচনে কোন ইন্টারফেয়ার করবে না। একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে আমরা নির্বাচনে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

নগরিক সভায় জয়পুরহাট-২ তথা কালাই ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ৬৩টি গ্রামীণ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন ও টিআর কাবিখা খাত থেকে ৪২৫টি গ্রামীণ গলিতে ইট বিছানো কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আ’ লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা আ’ লীগের ক্ষেতলাল উপজেলার সভাপতি আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম ও আক্কেলপুর উপজেলার সভাপতি অধ্যক্ষ মোখছেদ আলী প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!