AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান লেবু‍‍`র মন্দির পরিদর্শন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০২:০৫ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
সুন্দরগঞ্জ উপজেলা চেয়ারম্যান লেবু‍‍`র মন্দির পরিদর্শন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুজা বিভিন্ন মন্দির পরিদর্শন ও সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- আশরাফুল আলম সরকার লেবু।

সোমবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত নেতা-কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩০টি পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে তিনি মন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে আর্থিক অনুদান প্রদান করে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু বলেন- বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সম্প্রতির দেশ হিসেবে ইতিমধ্যেই বিশ্বে রোলমডেল দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।
 

তারই ধারাবাহিকতায় সারাদেশে সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে। আপনাদের সর্বাত্মক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী, প্রশাসন, আওয়ামীলীগসহ আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো। সেই সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

এরপর তিনি মন্দির এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত আনসার-ভিডিপি সদস্যদের সাথে কথা বলেন।

পরিদর্শনকালে তার সাথে ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলী, বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সমস উদ্দিন বাবু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ছামিউল ইসলাম ছামু, সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান নুর, ছাত্রলীগ নেতা জুয়েল, এনামুল হক বিজয়সহ উপজেলার ১৫ ইউনিয়ন ও একটি পৌর সভার আওয়ামীলীগ এবং তার সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!