AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ী জেলা কৃষক লীগের বর্ধিত সভা, দুই পৌর কমিটি বিলুপ্ত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৮:২৯ পিএম, ২১ অক্টোবর, ২০২৩
রাজবাড়ী জেলা কৃষক লীগের বর্ধিত সভা, দুই পৌর কমিটি বিলুপ্ত

রাজবাড়ী জেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ অক্টোবর) দুপুরে জেলা কৃষক লীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। উদ্বোধক ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক।

 

রাজবাড়ী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু বক্কর খানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক বিপ্লব মুক্ত বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম বাদশা, বাংলাদেশ কৃষকলীগের পানি, সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক আব্দুর রাশেদ খান, বাংলাদেশ কৃষকলীগের জাতীয় কমিটির সদস্য শোয়েব আকন।

 

রাজবাড়ী সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আল মামুন আরজু, সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, বালিয়াকান্দি উপজেলা কৃষক লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, সদস্য সচিব মোফাজ্জেল হোসেন মিঠু, কালুখালী উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, চন্দনী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন আলমসহ বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা কৃষকলীগের নেতাকর্মীরা।

 

বর্ধিত সভায় গোয়ালন্দ উপজেলা কৃষকলীগের সভাপতি হাবিবুর রহমানকে পুনরায় অব্যহতি প্রদান করে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আবুল হোসেন মেম্বারকে দায়িত্ব প্রদান ও গোয়ালন্দ পৌর ও রাজবাড়ী পৌর কৃষকলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

 

এসময় অনুষ্ঠানের উদ্বোধক বাংলাদেশ কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী তার বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসনে কৃষকলীগের প্রার্থী হিসেবে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের নাম ঘোষণা করেন। তার মনোনয়নের জন্য কাজ করবেন বলেও তিনি তার মতামত প্রকাশ করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, ৫বার এমপি হয়ে এলাকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে থেকেছি। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এলাকায় অনেক উন্নয়ন করেছি। দলের মধ্যে বিভেদ সৃষ্টি করিনি। বিএনপির শাসনামলে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম দুই বছর এলাকায় ঢুকতে পারেনি। আমি তার এলাকার নির্যাতিত মানুষের পাশে দাড়িয়েছি। বাড়িতে বাড়িতে গিয়েছি, আমাকে কেউ কিছু বলতে পারেনি। কিন্তু এখন তিনি রাজবাড়ী-১ আসনের নতুন প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে তার পক্ষে ভোট চাচ্ছেন। অথচ তার নিজের ভোটের অবস্থার খোঁজ খবর নিচ্ছেন না। দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে কেউ লাভবান হতে পারেনি। কারণ মনোনয়ন চুড়ান্ত করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বিএনপি নির্বাচনকে সামনে রেখে মরণ কামড় দিতে চাচ্ছে। এতে লাভ হবে না। সাধারণ মানুষ বিএনপির সাথে নেই। বিএনপির শাসনামল আর আওয়ামী লীগের শাসনামল দেখেছেন। বিএনপি লুটপাটে বিশ্বাসী আর আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী।

 

একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!