AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবননগরে সরকারি সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এমপি টগর


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
১১:১৬ এএম, ১৯ অক্টোবর, ২০২৩
জীবননগরে সরকারি সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় এমপি টগর

জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের অধীনে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় সকল রমুক্তিযোদ্ধা, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, মাসিক চাউলের সুবিধাভোগী, মাতৃত্বকালীন ভাতাভোগী, ১৫ টাকা কেজি চাউলের সুবিধাভোগী ও ৪০ দিনের মাটিকাটা শ্রমিক সহ সকল উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছো বুধবার(১৮ অক্টোবর) সকাল ১১ টায় উথলী আখ সেন্টার কেন্দ্রে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা-০২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগনের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।বীর মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধি করে তাদেরকে আরও সম্মানিত করেছে, প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বয়স্ক ভাতা প্রদান করে আসছে,নারীদের জন্য বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা প্রদান করে  আসছে।স্বাধীনতার পরবর্তী সময়ে এই আসনে অনেকেই এমপি নির্বাচন হয়েছিলেন। কেউ তো আপনাদের কথা ভাবিনি, কেউ তো আপনাদের ভাতা দেওয়ার কথা ভাবিনি।আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী শেখ হাসিনা আপনাদের কথা ভেবেছেন, আপনাদের জীবননগর যাত্রার মান উন্নয়নে তিনি কাজ করে যাচ্ছেন।

আপনাদের এলাকায় যারা মুরব্বি আছেন তারা বলেন তো আপনার এলাকা আগে কোমন ছিলো এখন কত উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামোগত উন্নয়ন করে শিক্ষার মান বৃদ্ধি করা হয়েছে, এলাকার রাস্তাঘাট উন্নয়ন, ব্রীজ কালভার্ট নির্মাণ, মসজিদ,মাদ্রাসা,মন্দির সহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। আপনাদের যে ভাতা প্রদান করা হচ্ছে আগামী অর্থ বছরে তা আরও বাড়িয়ে দেবে সরকার।

জীবননগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র‍‍`র সভাপতিত্বে তিনি আরও বলেন, আসন্ন জাতীয় নির্বাচন বানচাল করতে দেশি বিদেশি অনেক ষড়যন্ত্র শুরু হয়েছে। যথা সময়ে শেখ হাসিনার অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন বানচাল করতে আসলে আমরা রাজপথেই তার দাঁতভাঙা জবাব দেবো।আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল হয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আসুন আমরা সবাই আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনা কে আবারও প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাই।

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান এর আয়োজনে ও সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মাদ প্রদীপ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম,দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু,জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক আরিফ প্রমূখ।

 

 

একুশে সংবাদ/বি এইচ

 

Link copied!