AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুরে ইউনিয়ন পরিষদ বন্ধ, দুর্ভোগে জনসাধারণ


Ekushey Sangbad
এম এ হান্নান, শাহজাদপুর, সিরাজগঞ্জ
০৩:০৫ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
শাহজাদপুরে ইউনিয়ন পরিষদ বন্ধ, দুর্ভোগে জনসাধারণ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ৬নং পোরজনা ইউনিয়নের জনসাধারণ দৈনন্দিন প্রয়োজনীয় সরকারি সেবা গ্রহণের জন্য ইউনিয়ন পরিষদে গিয়ে দেখতে পান পরিষদ বন্ধ রয়েছে।

এসময় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবু ও সচিব নাঈমুল ইসলাম উজ্জ্বলের কক্ষ তালাবদ্ধ এবং উদ্যেক্তার কক্ষ‌ও বন্ধ দেখা যায়। কোন উপায়ান্তর না দেখে প্রয়োজনী কাজের জন্য পরিষদে আসা বেশকিছু জনসাধারণকে অপেক্ষা করতে দেখা যায়।

সরেজমিনে সোমবার (১৬ই অক্টোবর) বেলা ১১টায় স্থানীয় সাংবাদিকরা পোরজনা ইউনিয়ন পরিষদে গিয়ে পরিষদের এক‌ই চিত্র চোখে পড়ে। দুপুর ১টা পর্যন্ত তাদের মধ্যে কাউকে পরিষদে দেখা যায়নি।

পরে পোরজনা ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন, নাগরিক সনদ ও ট্রেড লাইসেন্স করতে আসা বেশ কয়েকজনের সাথে কথা হলে তারা জানায়, সকাল সাড়ে ৯টা ও ১০টায় তারা এসে অপেক্ষা করছেন তবুও চেয়ারম্যান ও সচিবের দেখা নেই।

এসময় স্থানীয় জনসাধারণ অভিযোগ করে বলেন, পোরজনা ইউনিয়ন পরিষদে এই চিত্র প্রতিদিনের। লোকজন প্রতিদিন কাজের জন্য এসে এভাবে ঘণ্টার পর ঘণ্টা বসে অপেক্ষা করেন। চেয়ারম্যান কোনদিন দুপুর ১টার আগে পরিষদের আসেন না, সচিবের‌ও এক‌ই অবস্থা।

সাংবাদিকদের উপস্থিতির খবর ছড়িয়ে পড়লে ছাত্তার নামের এক ব্যাক্তিকে উদ্যোক্তার কক্ষ খুলতে দেখা যায়। চেয়ারম্যান ও সচিব কোথায় জিজ্ঞাসা করা হলে তিনি জানান তারা কোথায় আছেন জানেন না।

এসময় মুঠোফোনে পোরজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাবুকে বার বার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

পরে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, পরিষদ কোন অবস্থাতেই বন্ধ থাকার কথা না। বিষয়টি আমি খতিয়ে দেখছি।

 

একুশে সংবাদ/এসআর

Link copied!