AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঘের আক্রমণে জেলের ছিন্নভিন্ন কাপড় ও মাথা উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৯ পিএম, ১ অক্টোবর, ২০২৩
বাঘের আক্রমণে জেলের ছিন্নভিন্ন কাপড় ও মাথা উদ্ধার

সুন্দরবন থেকে শিপার হাওলাদার (২২) নামে এক জেলের বিচ্ছিন্ন মাথা ও পরনের প্যান্ট উদ্ধার করা হয়েছে। শিপার বাগেরহাটের শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন পশ্চিম রাজাপুর গ্রামের ফারুক হাওলাদারের ছেলে।

রোববার (১ অক্টোবর) সকাল ৮টার দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের ধানসাগর স্টেশনের তুলাতলা বন থেকে ওই জেলের মাথা ও প্যান্ট উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় ইউপি সদস্য মো. কামাল হোসেন তালুকদার বলেন, বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে শিপার একাই বনে মাছ ধরতে যান। দিনের মধ্যেই ফিরে আসার কথা। কিন্তু সারা দিনেও ফিরে না আসলে পরিবারের লোকজন শিপারকে খোঁজাখুঁজি শুরু করেন। প্রথমে তারা নিজেরা বনে তল্লাশি শুরু করেন। কিন্তু না পেয়ে সর্বশেষ রোববার সকালে পরিবারের লোকজনসহ অর্ধশতাধিক গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে বনে তল্লাশি শুরু করেন।

একপর্যায়ে সকাল ৮টার দিকে গহীন বনের তুলাতলা নামক স্থান থেকে শিপারের মাথা ও রক্তমাখা ক্ষতবিক্ষত পরনের প্যান্টটি পাওয়া যায়। যেখান থেকে শিপারের প্যান্ট ও মাথা উদ্ধার করা হয়েছে তার আশপাশে বাঘের পায়ের অসংখ্য ছাপ দেখতে পান উদ্ধারকারীরা।

বন বিভাগের চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশন কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, শিপারের বাড়ি সুন্দরবন সংলগ্ন হওয়ায় সে বন বিভাগের অনুমতি না নিয়ে একা পালিয়ে বনে প্রবেশ করে। সকালে এলাকাবাসী খোঁজাখুঁজি করে তার মাথা নিয়ে আসার পর আমরা ঘটনাটি জানতে পারি।

একুশে সংবাদ/এসআর
 

Link copied!