AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকারের বহুমুখী উন্নয়ন নিয়ে সাধারণ মানুষের দ্বারে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী অধ‍্যক্ষ আব্দুর রশিদ


Ekushey Sangbad
রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী, জামালপুর
১২:০৮ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
সরকারের বহুমুখী উন্নয়ন নিয়ে সাধারণ মানুষের দ্বারে নৌকার মনোনয়ন প্রত‍্যাশী অধ‍্যক্ষ আব্দুর রশিদ

সরকারের বহুমুখী উন্নয়ন মূলক কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরে ও নৌকার ভোট প্রার্থনায় গ্রামগঞ্জে, হাট বাজার চষে বেড়াচ্ছেন-জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের নৌকা মার্কার এমপি প্রার্থী আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ। 

 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার সোনাকান্দর মোড় থেকে শুরু করে হেলাইঞ্চাবাড়ী, সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া, রৌহা বাজার, আদ্রা, বড় আদ্রা জামিরা বাজারের বিভিন্ন মোড়ে মোড়ে সাধারণ মানুষের কাছে নৌকার ভোট প্রার্থনা এবং বতর্মান সরকারের উন্নয়নের বার্তা তুলে ধরেন। 

 

এ সময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এম এ গণি, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শফিকুল ইসলাম খোকন, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সহ সভাপতি সাখাওয়াত হোসেন পল্লব সরকার, সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুর রউফ গফুর, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য সচিব জয়নাল আবেদীন বাবলু,  ছাত্রলীগের লীগের সভাপতি আল-আমীন শিবলু ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অসংখ্য নেতৃবৃন্দ। 

 

এ সময় তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের দাবি আগামী দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে প্রিন্সিপাল মোঃ আবদুর রশীদকে নৌকা প্রতীকের মনোনয়ন পান।

 

একুশে সংবাদ/স ক

Link copied!