AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৯:০৬ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার

রাজবাড়ী জেলায় মাদক, অস্ত্র উদ্ধার ও পরোয়ানা ভুক্ত আসামীদের গ্রেপ্তারসহ সার্বিক বিবেচনায় জেলার গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন এবং জেলায় সর্বোচ্চ মাদক উদ্ধারকারী হিসাবে শ্রেষ্ঠ অফিসার গোয়ালন্দ ঘাট থানার এসআই আশ্রাফুল ইসলাম নির্বাচিত করা হয়েছে। জেলার এ সাফল্যে তাদের দুই জনকে পুরষ্কৃত করেছেন রাজবাড়ী জেলা পুলিশ।

 

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে রাজবাড়ী পুলিশ লাইনস মিলনায়তনে এ সম্মাননা স্মারক ক্রেষ্ট তুলে দেন, জেলা পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামানসহ বিভিন্ন ইউনিটের কর্মকর্তাগণ।

 

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে এবং গোয়ালন্দ থেকে মাদক সহ অপরাধ মুক্ত করতে পুলিশের সার্বিক কাজে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন এ পুরষ্কার আমার সামনের কাজের গতিকে আরো অগ্রগতি ও উৎসাহিত করবে।

 

একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা

Link copied!