AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতীয় চিনি পাচারকালে যুবদল নেতাসহ আটক ২


Ekushey Sangbad
ধর্মপাশা উপজেলা প্রতিনিধি, সুনামগঞ্জ
০৪:৩৯ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৩
ভারতীয় চিনি পাচারকালে যুবদল নেতাসহ আটক ২

সুনামগঞ্জের ধর্মপাশায় ২৮ বস্তা অবৈধ ভারতীয় চিনি অন্যত্র পাচারের সময় মোহাম্মদ আলী নামে সাবেক এক যুবদল নেতাসহ দুই জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি হ্যান্ডট্রলি জব্দ করা হয়।

 

আটক মোহাম্মদ আলী জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও উপজেলার সেলবরষ ইউনিয়নের মাটিকাটা গ্রামের বাসিন্দা।

 

ধর্মপাশা থানা পুলিশ এক প্রেস বিপ্তপ্তিতে জানায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ আহমেদের নেতৃত্বে এসআই মো. আব্দুস সবুর ও এএসআই মো. ইমরান আহমেদ থানা এলাকায় চোরাচালান প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনা করেন।

 

এ সময় মোহাম্মদ আলী ও তার সহযোগী পাইকুরাটি ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা সুলতান মিয়া বাদশাগঞ্জ বাজার থেকে হ্যান্ডট্রলি করে ভারতীয় ২৮ বস্তা অবৈধ চিনি ধর্মপাশা বাজার হয়ে অন্যত্র নিয়ে যাচ্ছিল। তারা পথিমধ্যে ধর্মপাশা সোনালী ব্যাংকের সামনে আসলে তাদের আটক ও মালামাল জব্দ করা হয়। জব্দকৃত ২৮ বস্তা চিনির মধ্যে ২৫ বস্তায় ৫০ কেজি করে মোট ১ হাজার ২৫০ কেজি এবং অন্য ৩ বস্তায় ২৫ কেজি করে মোট ৭৫ কেজিসহ সর্বমোট ১ হাজার ৩২৫ কেজি চিনি রয়েছে। জব্দকৃত চিনির আনুমানিক মূল্য ১ লাখ ৫৯ হাজার এবং হ্যান্ডট্রলির আনুমানিক মূল্য ১ লাখ টাকা।

 

ধর্মপাশা থানার এসআই আব্দুস সবুর জানান, ভারতীয় চিনি চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

 

একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা

Link copied!