AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিষ দিয়ে ২৫ লাখ টাকার মাছ নিধন, প্রতিবাদে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০৩:০৮ পিএম, ২৫ আগস্ট, ২০২৩
বিষ দিয়ে ২৫ লাখ টাকার মাছ নিধন, প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পুকুরে বিষাক্ত কীটনাশক প্রয়োগে ২৫ লাখ টাকার মাছ মেরে ফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পুকুর মালিক।

 

শুক্রবার (২৫ আগস্ট) দুুপুরে ভোলাহাট আম ফাউন্ডেশনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এ সময় লিখিত বক্তব্যে ক্ষতিগ্রস্থ পুকুর মালিক বেলাল উদ্দিন জানান,‘ ইউসুফ আলী ওয়াকফ এস্টেটের মোতায়াল্লী মশিউর রহমান মাসুদ পুকুরটি দখল করতে রাতের আঁধারে বিষ প্রয়োগ করে ২৫ লাখ টাকার মাছ মেরে ফেলেছে। এমনকি পুকুরে গেলে হত্যারও হুমকি দেওয়া হয় তাকে। এ সময় তিনি হুমকি ও মাছ নিধনের বিচারও দাবি করেন সাংবাদিক সম্মেলনে।

 

লিখিত বক্তব্যে তিনি আরও জানান,‘ইউসুফ আলী ওয়াকফ এস্টেটের মোতায়াল্লী মশিউর রহমান মাসুদ অন্য অংশীদারদের পাওনা বুঝিয়ে না দিয়ে একাই পুরো স্টেটের ২৬১ বিঘা সম্পত্তি সন্ত্রাসী বাহিনী দিয়ে ভোগ-দখল করে আসছে। সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করা হয় সম্পত্তির অন্যান্য অংশীদাররা পাওনা চাইতে গেলেই সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্যাতন ও প্রাননাশের নিয়মিত হুমকি দিয়ে আসছে অভিযুক্ত মোতায়াল্লী মশিউর রহমান মাসুদ।

 

সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, ইউসুফ আলী ওয়াকফ স্টেটের অন্যান্য অংশীদাররা।

 

তবে অভিযুক্ত মাসুদ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীাকার করেন। এদিকে, ভোলাহাট থানার ওসি সেলিম রেজা জানান, থানায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য, গত বুধবার(২৩ আগস্ট) দিবাগত রাতে উপজেলার পুরাবাড়ি এলাকায় মৎস চাষী বেলাল উদ্দিনের দুটি ১৫ বিঘার জলকরে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে  বিষাক্ত কীটনাশক প্রয়োগ করে ২৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ উঠে মোতায়াল্লী মশিউর রহমানের বিরুদ্ধে।

 

একুশে সংবাদ.কম/এসএপি

Link copied!