AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন্দুয়ায় ৪৪৪ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান


কেন্দুয়ায় ৪৪৪ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

নেত্রকোনার কেন্দুয়ায় এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ৩৬ প্রতিষ্ঠানের ৪৪৪ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় কেন্দুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে এবারের এসএসসি ২০২৩ পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ৪৪৪ জন শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

 

সংবর্ধনা অনুষ্ঠানটি কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবেরী জালালের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুল করিম মামুনের সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া আটপাড়া সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত মূল্যবান বক্তব্য রাখেন  কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, কেন্দুয়া থানার ওসি আলী হোসেন পিপিএম,সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান বাঙ্গালী, বানেরটেক প্রধান শিক্ষক ইকবাল হোসেন প্রমুখ।

 

এসময় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ভুঞা, তাজুল ইসলাম, শহিদুল ইসলাম ফকির, সাংগঠনিক সম্পাদক মো.হুমায়ুন কবীর ভূঁইয়া, মোস্তাফিজ উর রহমান বিপুল, আনোয়ারুল হক কনক, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক সানা, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ,বিভিন্ন স্কুলের কৃতি শিক্ষার্থী, শিক্ষকগণ সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিল এমপি বলেন জীবনে কেবল ভাল রেজাল্ট করাই বড় কথা নয়, পড়া-লেখার মূল উদ্দেশ্য প্রকৃত মানুষ হয়ে উঠা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। এ দেশকে গড়ে তোলার দায়িত্ব আমাদের। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমাদের মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছেন কৃতি সন্তান হিসেবে তোমাদেরকে সে স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে আসতে হবে।

 

তিনি আরো বলেন উচ্চ শিক্ষা সম্পন্ন করে তোমরা যে যেখানে থাকবে সেখান থেকেই মানুষের কল্যাণে কাজ করতে হবে। গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

 

অনুষ্ঠান শেষে এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে কেন্দুয়া  উপজেলা থেকে জিপিএ ৫ প্রাপ্ত ৪৪৪ জন শিক্ষার্থীকে সংবর্ধনায় একটি করে বই  ও রজনীগন্ধা ফুলের ফুলেল শুভেচ্ছা জানান এমপি অসীম কুমার উকিল।

 

একুশে সংবাদ/আ.গ.প্র/জাহা

Link copied!