AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে ৭৫ পরিবার পেল পাকা ঘর


আমতলীতে ৭৫ পরিবার পেল পাকা ঘর

মুজিববর্ষ উপলক্ষে দেশের ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে ঘর উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে বরগুনার আমতলী উপজেলায় আজ বেলা ১১ টায় আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে ৭৫ জন গৃহহীন ভূমিহীনকে ঘরের দলিল হস্তান্তর করা হয়েছে।

 

বুধবার (৯ আগস্ট) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরগুলো হস্তান্তর করেন।

 

আমতলী উপজেলার ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়নের ৭৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও নতুন ঘরের দলিল নামজারী পর্চা হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাড এম এ কাদের মিয়া , উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, আমতলী উপজেলা সহকারী কমিশনার ভুমি আব্দুল্লা আল জাহের, আমতলী থানার ওসি তদন্ত আমির সেরনিয়াবাত, চাওড়া ইউপি চেযারম্যান মো. আখতারুজ্জামান বাদল, আঠারগাছিয়া ইউপি চেযারম্যান মো. রফিকুর ইসলাম রিপন, আড়পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা,গুলিশাখালী ইউপি চেয়ারম্যান অ্যাড: এইচ এম মনিরুল ইসলাম মনিসহসকল সরকারী বেসরকারী কর্মকর্তারা ও উপজেলার সিনিযর সাংবাদিকরা উপস্তিত ছিলেন।

 

চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে আমতলী উপজেলায় ৭৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার ২ শতক করে জমি ও ১টি করে ২ রুম বিশিষ্ট সেমিপাকা ঘর পেয়েছে । এর মধ্যে পৌরসভায় ২৪টি, গুলিশাখালী ইউনিয়নে ১১টি, চাওড়া ইউনিয়নে ১৯টি, আমতলী সদর ইউনিয়নে ১৬টি ও আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে ৫টি।

 

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মাদ আাশরাফুল আলম বলেন, (বুধবার) প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলায় চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে নির্মিত ৭৫টি সেমিপাকা নতুন ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করেন।

 

একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

Link copied!