AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিরকুট লিখে চিকিৎসকের আত্মহত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০৪:১৯ পিএম, ৬ আগস্ট, ২০২৩
চিরকুট লিখে চিকিৎসকের আত্মহত্যা

কিশোরগঞ্জের হোসেনপুরে চিরকুট লিখে আরিফুল ইসলাম (৩০) নামে এক এমবিবিএস চিকিৎসক গলায় গামছা পেঁচিয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন।

 

শনিবার (৫ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌর সদরের ঢেকিয়া এলাকার ভাড়া বাসা থেকে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে হোসেনপুর থানা পুলিশ।

 

চিকিৎসক আরিফুল ইসলাম জেলার মিঠামইন উপজেলার রফিকুল ইসলামের ছেলে। তিনি হোসেনপুর পৌর সদরের ফায়ার সার্ভিসের পূর্ব পাশের মডার্ন জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের কর্মরত চিকিৎসক ছিলেন।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০২০ সালের ১১ ডিসেম্বর চিকিৎসক আরিফুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার চর-কাওনা গ্রামের সিরাজ উদ্দিনের মেয়ে ডা.শাহিন সুলতানা মীরাকে বিয়ে করেন। বিয়ের বছর খানেক পর স্বামী-স্ত্রী দুজন মিলে হোসেনপুর পৌর এলাকায় মর্ডান জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি ক্লিনিক চালু করেন। তারা দুজন একটি বাসায় ভাড়া থাকতেন। গত কয়েক মাস ধরে ডা.আরিফুল ইসলাম পরকীয়ায় আসক্ত হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিলো। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ চিরকুট লিখে তিনি আত্মহত্যা করেন।

 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

একুশেসংবাদ.কম/আ.র.ভূ/বিএস

Link copied!