AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূঞাপুরে নিখোঁজের ১৩ ঘন্টা পর মিললো শিশুর মরদেহ


ভূঞাপুরে নিখোঁজের ১৩ ঘন্টা পর মিললো শিশুর মরদেহ

টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজ হওয়ার প্রায় ১৩ ঘণ্টা পর ইসমাইল শেখ (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার গোবিন্দাসী গ্রামের জরিপ শেখের ছোট ছেলে।

 

মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৬ টায় উপজেলার গোবিন্দাসী গ্রামের নিজ বাড়ির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইসমাইল শেখ গোবিন্দাসী তানিয়া খাতুন নুরানীয়া মাদরাসার নার্সারি শ্রেণীর ছাত্র ছিল।

 

পরিবার সূত্রে জানা যায়, সোমবার বিকাল ৫ টার দিকে নিখোঁজ হন ইসমাইল শেখ। এরপর মাইকিং ও অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধ্যান মেলেনি। মঙ্গলবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবার পানিতে তার মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে স্বজনরা খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে।

 

১৫-১৬ বছর আগে ইসমাইলের বড় ভাই পানিতে ডুবে মারা যায়। একই ভাবে এ শিশুটিকেও হারিয়ে পাগল প্রায় বাবা-মা। ছেলের মরদেহ দেখে অঝোরে কাঁদছেন। স্বজন ও পরিবারের লোকজনরাও করছে আহাজারি। তার মৃত্যুতে পরিবারে বইছে শোকের ছায়া।

 

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, সোমবার বিকালে বাড়ি থেকে নিখোঁজ হন শিশুটি। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তার সন্ধান না পেয়ে মঙ্গলবার সকাল ৬ টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের ডোবায় ভাসমান অবস্থায় দেখতে পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা যায় ও শিশুটি পানিতে ডুবে মারা যায়। তবে কেউ না দেখায় সুরতহাল শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় অপমৃত্যুর একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/আ.ই.প্র/জাহা

Link copied!