AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে চাল উত্তোলন গ্রেপ্তার দুই


Ekushey Sangbad
লাতিফুর রহমান, ঠাকুরগাঁও
১০:১২ পিএম, ২৮ জুন, ২০২৩
পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে চাল উত্তোলন গ্রেপ্তার দুই

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইউপি চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভিজিএফ’র চাল উত্তোলন করার অপরাধে দুইজনকে গ্রেপ্তার করছে থানা পুলিশ। বুধবার সন্ধ্যায় বৈরচুনা ইউনিয়ন পরিষদ থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তিনজনের নামে থানায় মামলা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বৈরচুনা ইউনিয়ন পরিষদে সরকারি ভিজিএফ কার্ডের চাল বিতরণ করার সময় ৬টি ভিজিএফ কার্ডে চেয়ারম্যানের সীল ও স্বাক্ষর জাল করে চাল নেওয়ার জন্য বৈরচুনা ইউনিয়ন পরিষদে আসেন জগন্নাথপুর গ্রামের সফির উদ্দীনের ছেলে রেজাউল করিম রেজু এবং নওডাঙ্গা গ্রামের মৃত সমসের আলীর ছেলে আব্দুল হামিদ, জগন্নাথপুর গ্রামের ওয়াদুদ মাষ্টারের ছেলে কামরুজ্জামান কামু। 

 

এ সময় চেয়ারম্যান টেলিনা সরকার হিমুর সন্দেহ হলে রেজু এবং হামিদ কে আটক করলেও কামরুজ্জামান পালিয়ে যান। পরে কার্ড গুলো পরীক্ষা করে দেখতে পান ৬টি ভিজিএফ কার্ড কম্পিউটারে স্ক্যানিং করে সীল ও স্বাক্ষর জাল করা হয়েছে। থানা পুলিশ কে খরব দিলে রেজু ও আব্দুর হামিদ কে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় দুই বস্তা (ষাট কেজি) চাল জব্দ করা হয়। এ ঘটনায় বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন সীল ও স্বাক্ষর জালিয়াতির মামলা করেছেন।

 

এ বিষয়ে বৈরচুনা ইউনিয়নের চেয়ারম্যান টেলিনা সরকার হিমু জানান, গরীব ও  অসহায়দের মাঝে সরকারি ভিজিএফ চাল বিতরণের সময় আমার স্বাক্ষর ও সীল জালিয়াতির মাধ্যমে চাল উত্তোলন করে পালানোর সময় দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়েছি। পুলিশ তাদের নিয়ে গেছে। এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক দুইজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/স ক

 

Link copied!