AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে ১৭ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার


আমতলীতে ১৭ হাজার পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বরগুনার আমতলীতে ঈদুল আযহা উপলক্ষে ১৭ হাজার ৭৬৯ দরিদ্র পরিবার পাচ্ছে ১০ কেজি করে ভিজিএফ চাল। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, ঢাকা থেকে ইতোমধ্যে উপজেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার অনুকূলে বরাদ্ধের এ চিঠি পৌঁছানো হয়েছে।

 

ঈদের আগেই অসহায়, দু:স্থ ও অতিদরিদ্র পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হবে বলে নিশ্চিত করেছে উপজেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় সূত্র।

 

সূত্র জানায়, উপজেলার ০৭ ইউনিয়নে ১৩ হাজার ১৪৮ কার্ডধারী দু:স্থ পরিবারের জন্য ১৩১.৪৮০ মে.টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে। এছাড়া আমতলী পৌরসভার ৪ হাজার ৬২১ কার্ডধারী অসহায় পরিবারের জন্য ৪৬.২১০ মে.টন চাল দরিদ্র পরিবারের জন্য বরাদ্ধ দেয়া হয়েছে।

 

ঈদের আগে স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে বিশেষ বরাদ্দের এ চাল বিতরণ করবেন সংশ্লিষ্ট ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিগণ। ট্যাগ অফিসারদের উপস্থিতিতে সঠিক ভাবে এ চাল বিতরণের জন্য বলা হয়েছে।

 

উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো.জামাল হোসাইন জানান, ঈদের আগে দু:স্থ পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হবে। সঠিক ভাবে চাল বিতরণের বিষয়টি নিশ্চিত করবেন দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসারগণ।

 

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আশ্রাফুল আলম বলেন, দরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের এ চাল বিতরণে কোন ধরনের অনিয়ম হলে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। অনিয়মে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

 

একুশে সংবাদ/সা.খ.প্র/জাহা

Link copied!