AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৌলভীবাজারে বিশ্ব পরিবেশ দিবস পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০২:৫৪ পিএম, ৫ জুন, ২০২৩
মৌলভীবাজারে বিশ্ব পরিবেশ দিবস পালিত

মৌলভীবাজারে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে। ‍‍`প্লাস্টিক দূষণ সমাধানে, সামিল হই সকলে‍‍` এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৫ জুন) সকাল ১০টায় মৌলভীবাজার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর এর যৌথ আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় এরর সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

 

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি-বেসরকারি কর্মকর্তা, কর্মচারী ও স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

 

র‌্যালী শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তন অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. উর্মি বিনতে সালাম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে এবং সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ।

 

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদ প্রশাসক মিছবাহুর রহমান, স্থানীয় সরকার উপপরিচালক মল্লিকা দে, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মাঈদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. শাহীনা আক্তার, সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রাজস্ব মুন্সিখানা ও জেএম শাখা) ঊর্মি রায়, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা, অভিযোগ ও তথ্য শাখা এবং তথ্য প্রদান ইউনিট)শামীমা আফরোজ মারলিজ,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (লাইব্রেরি শাখা, এনজিও সেল, ব্যবসা ও বাণিজ্য শাখা, সার্টিফিকেট শাখা এবং স্থানীয় সরকার শাখা) মোছাঃ মলি আক্তার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা, পর্যটন সেল ও সীমান্ত সেল) মোঃ বেলায়েত হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (নেজারত শাখা ও ফর্মস এন্ড স্টেশনারী শাখা)ফয়সাল মাহমুদ ফুয়াদ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (প্রশিক্ষণ) শারমিন সুলতানাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

 

আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/এ.ম.প্র/জাহা

Link copied!