AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ার বলীখেলায় ১৩ সেকেন্ডে চ্যাম্পিয়ন জীবন বলী


রাঙ্গুনিয়ার বলীখেলায় ১৩ সেকেন্ডে চ্যাম্পিয়ন জীবন বলী

চট্টগ্রামের রাঙ্গুনিয়া সরফভাটা তারুণ্যের পরিবারের আয়োজিত বলি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়ার জীবন বলী। তিনি রাঙ্গুনিয়ার সোলেমান বাদশা বলীকে মাত্র ১৩ সেকেন্ডে পরাস্থ করে এই কৃতিত্ব অর্জন করেন।

 

এছাড়া খেলায় দ্বিতীয় রানার্সআপ হয়েছে যৌথভাবে পদুয়ার মো. নাছের ও মহেশখালীর বাদশা বলী। বলী খেলায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে মোট ৩৬জন বলী অংশ গ্রহণ করেন। বলী খেলা দেখতে মাঠের চতুরপাশে হাজার হাজার দর্শকের ভিড় ছিল দেখার মতো।

 

রোববার (৪ জুন) বিকাল ৩টায় উপজেলার সরফভাটা গোডাউন ব্রিজ সংলগ্ন খেলার মাঠে সরফভাটা তারুণ্যের পরিবারের আয়োজনে বলী খেলায় প্রধান অতিথি ছিলেন এনএনকে ফাউন্ডেশন ও ইডেন নুর ইংলিশ স্কুলের চেয়ারম্যান খালেদ মাহমুদ। 

 

সরফভাটা তারুণ্যের পরিবারের প্রতিষ্ঠাতা পরিচালক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুচ এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল কমির রাশেদ ।

 

সংবর্ধীয় অতিথি ছিলেন রাঙ্গুনিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জিগারুল ইসলাম জিগার, সাধারণ সম্পাদক মাসুদ নাসির।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি আকতার হোসেন চৌধুরী, সহ-সভাপতি আব্দুল মান্নান চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন বাদশা, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল জব্বার, সদস্য মোবারক আলী,  হোসনাবাদ ইউপি চেয়ারম্যান দানু মিয়া, ওমান বঙ্গবন্ধু কেন্দ্রিয় পরিষদের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সরফভাটা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব, সহ-সভাপতি আব্দুল সবুর রাজু, পৌরসভা  আ.লীগের সহ-সভাপতি এনামুল হক, চট্টগ্রাম উত্তর জেলা কৃষকলীগ নেতা নুর মোহাম্মদ বাহাদুর, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাছির উদ্দীন রিয়াজ, উপজেলা তাঁতীলীগের আহবায়ক মোরশেদ তালুকদার,  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী শাহ, ব্যবসায়ী হাজী মোহাম্মদ সোলাইমান প্রমুখ।

 

বলী খেলা পরিচালনা করেন, এনামুল হক, আহসান হাবীব, আব্দুস সবুর রাজু, নিজাম উদ্দিন বাদশা, মাহাবুব আলম মেম্বার।

 

একুশে সংবাদ.কম/মু.তৈ.ই/বিএস

Link copied!