AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ


বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাড়ি ফাঁকা পেয়ে বাক্ ও শারীরিক প্রতিবন্ধী এক তরুণীকে (২১) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে একজনকে আটক করেছে পুলিশ।

 

পুলিশ সুত্রে জানা যায়, (২৬ মে) শুক্রবার বিকেলে উপজেলার তিলাই ইউনিয়নের  পশ্চিম ছাট গোপালপুর এলাকার বাসিন্দা শামসুল হক (৬৫) নামের এক বৃদ্ধ কে আটক  করা হয়েছে।

 

তরুণীর মা বলেন, শুক্রবার সকালে আমার বোন মারা গেছে। মেয়েকে বাড়িতে রেখে আমি বোনের বাড়িতে যাই। মেয়েকে একা পেয়ে প্রতিবেশী শামসুল হক আমার মেয়েকে ধর্ষণ করে।

 

প্রতিবেশি বাদশাহ মিয়া ও তোফাজ্জল হক বলেন, অনেকদিন থেকে শামসুল ঐ প্রতিবন্ধীকে  বিরক্ত করতো। বাড়ি ফাঁকা পেয়ে তাকে ধর্ষণ করে। প্রতিবন্ধীর গোঙরানোর শব্দ শুনে আমরা এসে আপত্তিকর অবস্থায় ধর্ষককে আটক করি।  ইউপি চেয়ারম্যানকে খবর দিলে সে তাকে পরিষদে নিয়ে যায়। চেয়ারম্যান  থানা পুলিশকে খবর দিয়ে শামসুলকে থানা হেফাজতে পাঠায়।

 

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন খবর পেয়ে  আমি  ঘটনাস্থলে  যাই। শামসুল ধর্ষণের কথা শিকার করলে। আমি  পুলিশকে খবর দেই। পরে তাকে পুলিশ আটক করে।

 

ভূরুঙ্গামারী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল  ইসলাম বলেন, অভিযুক্ত থানায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দেওয়া হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!